• বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি

ভৈরবে সরকারি খাস জমি উদ্ধার অভিযান

# আফসার হোসেন তূর্জা :-
ভৈরব উপজেলার গজারিয়া ইউনিয়নে অবৈধভাবে দীর্ঘদিন ধরে দখলে রাখা মানিকদী মৌজার ১২ শতাংশ সরকারি খাস জমি উদ্ধারে উচ্ছেদ অভিযান করেছে উপজেলা প্রশাসন।আজ ২০ মার্চ সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ এর নেতৃত্বে স্থানীয় ভূমি অফিসের কর্মকর্তারা ঐ এলাকায় উচ্ছেদ অভিযান করেন। এই সময় ভৈরব থানা পুলিশ সহযোগিতা করেন।
জানা যায়, খাস জমিতে অবৈধভাবে গড়ে তোলা মানিকদি ইউনিয়ের নাদিরুজামান ভূঁইয়া’র একটি হাফ বিল্ডিং ঘর ও একটি গোডাউন বুলডোজার দিয়ে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ জানান, সরকারের অনুমোদন না নিয়ে খাস জায়গায় স্থাপনা নির্মাণ করা ঠিক না। খাস জমিতে গড়ে তোলা সব ধরনের স্থাপনা ও মালামাল সরিয়ে নিতে আমরা তাদের নোটিশ করি এবং কিছু দিনের সময়ও দেয় । তবে তারা নিজ নিজ দায়িত্বে মালামাল সরিয়ে নিয়ে গেলেও স্থাপনাগুলো থাকায় তা বুলডোজারের মাধ্যমে ভেঙ্গে দিয়ে জায়গা দখলমুক্ত করা হয়। এছাড়া তিনি আরো জানান সরকারি খাস জমি উদ্ধারের এ ধরনের উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *