• শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

ভৈরবে নানা কর্মসূচীর মধ্য দিয়ে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

# মিলাদ হোসেন অপু :-
কিশোরগঞ্জের ভৈরবে নানা কর্মসূচীর মধ্য দিয়ে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ১০তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। আজ ২০ মার্চ সোমবার দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্য দিয়ে দিনটি পালন করা হয়। এ উপলক্ষে ভৈরব উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভৈরব উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমানের জীবনী নিয়ে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করে। সকাল ১০টায় উপজেলা পরিষদে জিল্লুর রহমানের প্রতিকৃতিত্বে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগসহ এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
অপরদিকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সকাল থেকে কোরআন তেলোয়াত, জিল্লুর রহমানের প্রতিকৃতিত্বে পুস্পমাল্য অর্পণ, ভৈরব সরকারি কাদির বক্স পাইলট মডেল হাইস্কুলে বেলা ১১টায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমানের একান্ত সচিব অধ্যাপক লুৎফর রহমান ফুলু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জিল্লুর রহমান।
আলোচনা সভায় বক্তারা, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমানের রাজনৈতিক জীবন নিয়ে আলোকপাত করেন।
আলোচনা সভায় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, ভৈরব পৌর মেয়র আলহাজ্ব মো. ইফতেখার হোসেন বেনু, ভৈরব থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাকছুদুল আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমানের একান্ত সচিব সাখাওয়াত উল্লাহ, উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুর, সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, অহিদ মিয়া, রুহুল আমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক জাহাঙ্গীর, খলিলুর রহমান, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমুখ।
এদিকে ভৈরবে তাঁর ভৈরবপুরস্থ বাড়ির আইভি ভবনে সকাল থেকে দিনব্যাপী কোরআনখানি, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *