• বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

পাকুন্দিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের নির্বাচন আগামী ১৩ মে

# রাজন সরকার :-
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রিয় কমান্ড কাউন্সিল, জেলা, মহানগর ও উপজেলা কমান্ডের নির্বাচনের তফছিল ঘোষণা করা হয়েছে। আগামী ১৩ মে কেন্দ্রিয় কমান্ড কাউন্সিলসহ সারা দেশের ন্যায় কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা কমান্ডের নির্বাচনও অনুষ্ঠিত হবে বলে জানা যায়।
পাকুন্দিয়া উপজেলা নির্বাহী অফিসার রোজলিন শহীদ চৌধুরী স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।
তফছিল অনুযায়ী খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে ১৯ মার্চ। খসড়া তালিকা নিয়ে আপত্তি গ্রহণের শেষ সময় ২২ মার্চ। চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে ২ এপ্রিল। এরপর মনোনয়নপত্র দাখিল ৫ এপ্রিল। মনোনয়নপত্র প্রত্যাহারের তারিখ ১৬ এপ্রিল ও চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে ১৭ এপ্রিল। আর ১৮ এপ্রিল প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হবে। এরপর ভোট গ্রহণ চলবে ১৩ মে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।
পাকুন্দিয়া উপজেলা নির্বাহী অফিসার রোজলিন শহীদ চৌধুরী বলেন, খসড়া ভোটার তালিকায় পাকুন্দিয়া উপজেলায় বর্তমানে ২০২ জন ভোটার রয়েছেন। এ গুলো যাচাই-বাছাই করে অতি দ্রæত চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। তিনি বলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সমন্বিত বীর মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকায় যাঁদের নাম রয়েছে, তারাই এ নির্বাচনের ভোটার হবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *