• বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা

পাকুন্দিয়ায় চারটি মোটরসাইকেলসহ চোরচক্রের মূলহোতা বিমল গ্রেপ্তার

# রাজন সরকার :-
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় চুরি হওয়া চারটি মোটরসাইকেল উদ্ধারসহ বিমল মিয়া ওরফে বিপ্লব (৩৯) নামের চোরচক্রের মূলহোতাকে গ্রেপ্তার করেছে পাকুন্দিয়া থানা পুলিশ। ১৮ মার্চ শনিবার দিবাগত রাতে উপজেলার আদিত্যপাশা গ্রামের মো. বোরহান উদ্দিন ওরফে কাজলের বাড়িতে অভিযান চালিয়ে ওই মোটরসাইকেল উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করা হয়। বিমল ওই গ্রামের বোরহান উদ্দিনের ছেলে।
থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপনে খবর পেয়ে পাকুন্দিয়া থানার এসআই মহসিনের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল শনিবার রাত ১০টার দিকে উপজেলার আদিত্যপাশা গ্রামের বোরহান উদ্দিনের বাড়িতে অভিযান চালায়। এসময় তার বাড়ি থেকে চারটি চোরাই মোটরসাইকেলসহ চোরচক্রের মূলহোতা বোরহান উদ্দিনের ছেলে বিমলকে গ্রেপ্তার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার হওয়া বিমল তার চক্রের সদস্যদের নিয়ে মোটরসাইকেল চুরির ব্যাপারে স্বীকারোক্তি প্রদান করেন। বিমল জানায়, তিনি দীর্ঘদিন ধরে সংঘবদ্ধ মোটরসাইকেল চোরাই চক্রের মূলহোতা হিসেবে কাজ করে আসছেন। তিনি দেশের বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে এনে তার বাড়িতে রেখে গোপনে বিক্রি করে আসছেন।
পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে বোরহান উদ্দিনের বাড়ি থেকে চারটি মোটরসাইকেলসহ চোরচক্রের মূলহোতা বিমলকে গ্রেপ্তার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগি চোরচক্রের ৩/৪ জন সদস্য পালিয়ে যায়। তাকে আজ ১৯ মার্চ রোববার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *