• বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি

ভৈরবে করোনায় সুস্থ ১২ জন বেসরকারি ব্যক্তি পেল প্রধানমন্ত্রী ঘোষণাকৃত অনুদানের চেক

ভৈরবে করোনায় সুস্থ ১২ জন বেসরকারি ব্যক্তি
পেল প্রধানমন্ত্রী ঘোষণাকৃত অনুদানের চেক

 # মিলাদ হোসেন অপু :-
ভৈরবে করোনা থেকে সুস্থ ১২ জন বেসরকারি ব্যক্তিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণাকৃত অনুদানের ৫ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।
১৮ মে সোমবার উপজেলা পরিষদ মিলনায়তন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির আহবায়ক লুবনা ফারজানা তাদের হাতে এই চেক তুলে দেন।
সরকারি সহায়তার চেক পাওয়া ব্যক্তিরা হলেন- পৌর শহরের কমলপুর এলাকার কাজী আবুল হোসেন (৬২), তার মেয়ে হালিমা তুজ স্নিগ্ধা ও নওশীন শর্মিলী নিরা (১৮),  একই এলাকার তওহীদ আহমেদ (২৭), আলিয়া বেগম (১৮), ভৈরবপুর এলাকার রাজু আহমেদ (২৫), চিন্ময় সূত্রধর (১১), তিশা (১৯), রুবা আক্তার (১৮), শামিম রহমান জয় (২৪) ও আমিরাতুন্নেছা (১৫ মাস), উপজেলা  কালিকাপ্রসাদ ইউনিয়নের সুমন চন্দ্র সরকার (২২)।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প.প. কর্মকর্তা ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. বুলবুল আহমেদ, ভৈরব থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিন।
ভৈরবে এ রিপোর্ট হওয়া পর্যন্ত করোনা ভাইরাস আক্রান্ত ব্যক্তির সংখ্যা ৬৪ জন।এদের মধ্যে সুস্থ হয়েছেন ৪৩ জন। উপজেলা সহকারি কমিশনা (ভূমি) হিমাদ্রী খীসাসহ চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও পুলিশ সদস্যরাও রয়েছেন সুস্থের তালিকায়। এদের থেকে ১২ জনকে অনুদানের চেক দেয়া হলেও অপর ৩১ জনকে পর্যায়ক্রমে চেক দেয়া হবে।
এ বিষয়ে ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণাকৃত করোনা থেকে সুস্থ হওয়া বেসরকারি ১২ জনকে অনুদানের চেক দেয়া হয়েছে। ভৈরব থেকে সুস্থ হওয়া প্রথম ধাপে ১২ জনের তালিকা পাঠানো হয়েছিল। দ্বিতীয় পর্যায়ে যারা করোনায় আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন তাদের তালিকাও পাঠানো হবে। তালিকা অনুযায়ী সুস্থ হওয়া সবাই অনুদান পাবেন।
তবে সরকারি কর্মকর্তারা গ্রেড অনুযায়ী কে কত টাকা অনুদান পাবেন তা বলতে পারছেন না বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *