• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :

ভৈরবে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ৯৪তম জন্মবার্ষিকী উদযাপন

# মিলাদ হোসেন অপু :-
দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্য দিয়ে কিশোরগঞ্জের ভৈরবে প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমানের ৯৪তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। আজ ৯ মার্চ বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজের সভাপতিত্বে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে কেক কেটে জন্মবার্ষিকী উদযাপন করা হয়।
এ সময় অতিথি হিসেবে উপিস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ উপদেষ্টা আলহাজ¦ মো. হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, সহ-সভাপতি ও প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, ভৈরব থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শাহ আলম মোল্লা, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবী ও সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগের বর্ষিয়ান রাজনৈতিক নেতা, ভাষা সৈনিক, বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ¦ মো. জিল্লুর রহমানের জন্মবার্ষিকীতে আজ ভৈরববাসী উজ্জীবিত। বঙ্গবন্ধুর বিশ^স্থ সঙ্গী হিসেবে দীর্ঘদিন রাজনীতির পর বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারাগারে গেলে তাঁর অবর্তমানে দেশের সুস্থ রাজনীতি বজায় রাখতে প্রাণপন চেষ্টা করেছেন। আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হয়ে দলের দুঃসময়ে হাল ধরেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠনে অগ্রণী ভূমিকা রেখেছেন জিল্লুর রহমান। রাষ্ট্রপতি হওয়ার পর একজন সফল রাষ্ট্রনায়ক হয়ে সততা ও নিষ্ঠার সাথে দেশ পরিচালনা করেছেন। সারাদেশসহ ভৈরবে আজ যা উন্নয়ন হয়েছে তাতে জিল্লুর রহমানের অবদান রয়েছে।
অপরদিকে বেলা ৩টায় ভৈরব প্রেসক্লাবে প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ¦ মো. জিল্লুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল শেষে কেক কাটা অনুষ্ঠিত হয়।
এদিকে ভৈরব বাজারের দলীয় কার্যালয়ে বেলা ৪টায় উপজেলা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে আলোচনা ও দোয়া মাহফিল শেষে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের অংশগ্রহণে কেক কেটে দিনটি উদযাপন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *