• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

ভৈরবে বিদ্যুৎপৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

# মোস্তাফিজ আমিন :-
কিশোরগঞ্জের ভৈরবের কমলপুর এলাকায় বিদ্যুৎপৃষ্ট হয়ে স্বাধীন মিয়া (২৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। স্বাধীন গাছতলাঘাট এলাকার মৃত সালমান বাবুর্চির ছেলে।
তাদের পরিবার বিগত এক বছর আগে জেলার বাজিতপুর উপজেলার সরারচর এলাকা থেকে এসে অবসরপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা মো. ইসহাক ভূঁইয়ার পতিত জমিতে বসবাস করছে।
স্থানীয়দের সূত্রে জানাযায়, স্বাধীন মিয়া শহরের কমলপুর মুসলিমের মোড় এলাকায় নাদিম মিয়া নামের এক ব্যক্তির পাঁচতলা বিল্ডিংয়ে কাজ করছিলেন। আজ রবিবার দুপুর দুইটার দিকে ওই বিল্ডিংয়ের ছাদে রড নিয়ে উঠার সময় তিনতলায় বিদ্যুৎতের তারে পৃষ্ট হয়ে নীচে পড়ে যায়।
পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠােেল, পথিমধ্যে তার মৃত্যু হয়।
এ বিষয়ে জানতে চাইলে শিক্ষা কর্মকর্তা ইসহাক ভূঁইয়ার ছেলে ব্যাংকার সুজন মাজহার জানান, দুঃখজনক ঘটনাটি শুনার পর আমি তাৎক্ষণিক ছুটে যাই। স্থানীয় পৌর কাউন্সিলর ও থানা পুলিশকে অবগত করি। পরিবারটি অত্যন্ত গরীব হওয়ায় আমরা এক বছর যাবত আমাদের জমিতে বিনা টাকায় বসবাসের সুযোগ করে দিয়েছিলাম।
কিছুদিন আগে তার বাবা মারা যান। মা মানসিক ভারসাম্যহীন। মা, ছোট ভাই ও স্ত্রী নিয়ে স্বাধীনের সংসার। গত ৮দিন আগে তার স্ত্রী কবিতা বেগম সিজারের মাধ্যমে একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। শিশুটির নাম এখনও রাখা হয়নি।
জানতে চাইলে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাকছুদুল আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরিবারের আর্জির উপর ভিত্তি করে পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *