• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :

শিক্ষকদের বিদায় সংবর্ধনা ও মরণোত্তর শ্রদ্ধাঞ্জলি

# মন্তোষ চক্রবর্তী :-
কিশোরগঞ্জের হাওর বেষ্টিত অষ্টগ্রাম উপজেলা অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত তিনজন শিক্ষক ও একজন কর্মচারীকে বিদায় সংবর্ধনা ও মরণোত্তর শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়েছে। ২৫ নভেম্বর শুক্রবার অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) ছায়েদ আহমদ এর সভাপতিত্বে অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের চত্বরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সিনিয়র সহকারী শিক্ষক পৃথ্বিশ চন্দ্র রায়, সিনিয়র সহকারী শিক্ষক রীতা দাসকে বিদায় সংবর্ধনা এবং সহকারী শিক্ষক স্বর্গীয় হেনা রায় ও নৈশ প্রহরী মরহুম মেরাজ আলীকে মরণোত্তর শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়েছে। এসময় স্বর্গীয় হেনা রায়ের পক্ষে তার ছেলে নবেন্দু সাহা জয় ও মরহুম মেরাজ আলীর পক্ষে তার স্ত্রী সোনেরা খাতুন মরণোত্তর শ্রদ্ধাঞ্জলি গ্রহণ করেন। এই সময় অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষক ও শিক্ষার্থীদের আবেগ জড়িত স্মৃতি চারণে অনেকেই চোখে জল পড়তে দেখা যায়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলফাজ উদ্দিন আহমেদ, বিদ্যালয়ের সাবেক শিক্ষক দেবপদ চক্রবর্তী, বিদ্যালয়ের শিক্ষক শরীফুল ইসলাম, মোফাজ্জল হোসেন, নূরুল আমিন খাঁন, আমিরুল ইসলাম, অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী জীবনময় শীল, খাইরুল আলম পুলক, আতিকুর রহমান, সাখাওয়াত হোসেন জোসেফ, নবেন্দু সাহা জয় ও শামসুল আলম শামীম প্রমুখ। অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষক শিক্ষার্থী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
বিদ্যালয় সূত্রে জানা গেছে, অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক পৃথ্বিশ চন্দ্র রায় ও স্বর্গীয় হেনা রায় ২০১২ সালে বিদ্যালয় হতে অবসর গ্রহণ করলেও দীর্ঘ দশ বছর পর তাদের বিদায় সংবর্ধনা ও মরণোত্তর শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়েছে। অনুষ্ঠান সঞ্চালনায় করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাইফুদ্দিন লিচু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *