• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কটিয়াদীতে ঈদ পুনর্মিলনী যেন এমপি বিরোধী সভা হোসেনপুরে এসএসসি পরীক্ষার পর পরীক্ষার্থীদের বিশেষ পরীক্ষা নিলেন ইউএনও হোসেনপুরে লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, গ্রামের গ্রাহকেরা দিনে পাঁচ ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছে না পাকুন্দিয়ায় উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপি নেতা কামাল ভৈরবে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শণী অনুষ্ঠিত এবার পাগলা মসজিদের ১০টি দানবাক্সে পাওয়া গেছে ২৭ বস্তা টাকা স্বাধীন দেশের প্রথম জাতীয় পতাকার রূপকার শিবনায়ণ দাস চির বিদায় নিয়েছেন কুলিয়ারচরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত কুলিয়ারচরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন কিশোরগঞ্জে বাস চাপায় মামা-ভাগনের মৃত্যু

অষ্টগ্রামে মামলার তদন্ত বিপক্ষে যাওয়ায় সমাজসেবা কর্মকর্তাকে হত্যার হুমকি ইউপি সচিবের

অষ্টগ্রামে মামলার তদন্ত বিপক্ষে
যাওয়ায় সমাজসেবা কর্মকর্তাকে
হত্যার হুমকি ইউপি সচিবের

# নিজস্ব প্রতিবেদক :-
অষ্টগ্রামের একটি মামলার তদন্ত প্রতিবেদন বিপক্ষে যাওয়ায় উপজেলা সমাজসেবা কর্মকর্তাকে এক ইউপি সচিব হত্যার হুমকি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই কর্মকর্তা উপজেলা নির্বাহী অফিসারের পরামর্শে তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।
সমাজসেবা কর্মকর্তা নাফিজুল হক শাওন জানান, অষ্টগ্রামের কলমা ইউপি সচিব মিজানুল হকের ছেলে এসএসসি পরীক্ষা দেওয়া রাতুল তার সৎ চাচার মেয়েকে বন্ধুদের নিয়ে সবসময় উত্যক্ত করতো। এ ঘটনায় কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে মামলা হলে আদালত থেকে ঘটনার তদন্তের দায়িত্ব দেয়া হয়েছিল সমাজসেবা কর্মকর্তাকে। তদন্ত চলাকালেই তার ওপর নানাভাবে চাপ প্রয়োগ করা হচ্ছিল ইউপি সচিবের ছেলের পক্ষে প্রতিবেদন দেয়ার জন্য। কিন্তু তিনি যা সঠিক পেয়েছেন, সেভাবেই প্রতিবেদন দিয়েছেন।
গতকাল ১৩ নভেম্বর রোববার বিকাল ৫টার দিকে তিনি বাজিতপুরের হুমায়ুনপুর খেয়াঘাট থেকে ট্রলারযোগে অষ্টগ্রামে যাচ্ছিলেন। একই ট্রলারে যাচ্ছিলেন ইউপি সচিব মিজানুল হক এবং অষ্টগ্রামের সাব-রেজিস্ট্রার মাহবুব হোসেন। এসময় ট্রলারে সমাজসেবা কর্মকর্তাকে ইউপি সচিব অকথ্য গালাগাল করেন, খেয়ে ফেলার হুমকি দেন, এমনকি মেরে ফেলারও হুমকি দেন। ঘটনাটি তিনি অষ্টগ্রামের উপজেলা নির্বাহী অফিসার মো. হারুন-অর-রশিদকে জানালে তার পরামর্শে রোববারই তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।
উপজেলা নির্বাহী অফিসারের কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি এ প্রতিনিধিকে জানান, লিখিত অভিযোগ পাওয়ার পর বিষয়টি তদন্ত করার জন্য তিনি উপজেলার সহকারী প্রোগ্রামার আনোয়ার পারভেজকে দায়িত্ব দিয়েছেন এবং যত শীঘ্র সম্ভব তদন্ত প্রতিবেদন দিতে বলেছেন। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।
এদিকে অষ্টগ্রাম থানার ওসি মো. মুর্শেদ জামান বিপিএম জানিয়েছেন, এ মামলায় আদালত থেকে গত ২৪ অক্টোবর থানায় রাতুল ও অন্য আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা আসে। পরদিনই রাতুলকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়। অন্য আসামিরা পলাতক রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *