• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী দেলোয়ার হোসেনের মতবিনিময়

আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী
দেলোয়ার হোসেনের মতবিনিময়

# রাজন সরকার, পাকুন্দিয়া :-

আগামী জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের সাবেক চেয়ারম্যান একেএম দেলোয়ার হোসেন সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। শুক্রবার (১৪ অক্টোবর) বিকেলে পাকুন্দিয়া প্রেসক্লাব মিলনায়তনে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে এ মতবিনিময় করেন।
মতবিনিময় কালে তিনি বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে এবং দেশের অব্যাহত উন্নয়ন, দারিদ্র, দুর্নীতি ও মাদকমুক্ত দেশ গঠনে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী দেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতেই আমি কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। আমি অবহেলিত পাকুন্দিয়া-কটিয়াদী উপজেলার সার্বিক উন্নয়ন এবং জনকল্যাণে নিবেদিত থাকব।
সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে দেলোয়ার হোসেন বলেন, এলাকায় শিল্প প্রতিষ্ঠান গড়ে বেকারত্ব দূরীকরণ, বিনোদনের জন্য পার্ক, দুর্নীতি ও মাদকমুক্ত এলাকা গঠনে প্রয়োজনীয় পদক্ষেপ নেব।
উল্লেখ্য, একেএম দেলোয়ার হোসেন পাকুন্দিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নের কুমারপুর গ্রামের মৃত আবদুস ছাত্তারের ছেলে। শিক্ষা জীবনে তিনি বিকম (অনার্স), এমকম (ঢাকা বিশ্ববিদ্যালয়), পিজিডি (কম্পিউটার সায়েন্স), এফসিএমএ ডিগ্রি অর্জন করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের জহুরুল হক হলের ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। পেশাগত জীবনে তিনি বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের চেয়ারম্যান হিসেবে সফল ভাবে দায়িত্ব পালন করেন। তিনি রাষ্ট্রায়ত্ব রূপালী ব্যাংকের পরিচালক হিসেবে দুই মেয়াদে দায়িত্ব পালন করেন। বর্তমানে অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হিসেবে নিয়োজিত আছেন।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পাকুন্দিয়া প্রেসক্লাবের সভাপতি আছাদুজ্জামান খন্দকার। এ সময় উপস্থিত ছিলেন, বাজিতপুর ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ মো. বেলায়েত হোসেন, দ্বীপ্ত টিভির জেলা প্রতিনিধি শামছুল আলম শাহীন, আরটিভির জেলা প্রতিনিধি তানভীর হায়দার ভূঞা, ইত্তেফাক প্রতিনিধি তরীকুল হাসান শাহীন, সংবাদের প্রতিনিধি রাজন সরকার, নয়াদিগন্ত প্রতিনিধি মুহিবুল্লাহ বচ্চন, আজকের পত্রিকার প্রতিনিধি সাখাওয়াত হোসেন হৃদয়, মুক্ত খবরের প্রতিনিধি মিজানুর রহমান ও কামারকোণা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নজরুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *