• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন |
  • English Version

প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিনে ৭৬ রকমের মিষ্টান্ন ও দেশীয় পিঠার আপ্যায়নে এনআরবিসি ব্যাংকের জন্মদিন উদযাপন

# আফসার হোসেন তূর্জা :-

কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে ৭৬ রকমের মিষ্টান্ন ও দেশীয় পিঠার মাধ্যমে গ্রাহকদের আপ্যায়ন করে জন্মদিন উদযাপন করেছে এনআরবিসি ব্যাংকের কিশোরগঞ্জ শাখা।
জানা যায়, দিনটি উৎসব ও আনন্দমুখর করতে আজ ২৮ সেপ্টেম্বর বুধবার শাখাটির সকল কর্মকর্তা তাদের নিজেদের বার্ষিক বোনাসের টাকা দিয়ে এই ব্যতিক্রমী অনুষ্ঠানের আয়োজন করেন।
দিনব্যাপী এই আয়োজনে সেবা নিতে আসা গ্রাহকেরা দেশীয় পিঠা ও মিষ্টি মুখে তাদের অভিব্যক্তি প্রকাশ করেন।
বাহারি মিষ্টান্নের থালা হাতে ব্যাংকটির গ্রাহক এ.কে. এম মোসাদ্দেক এই ব্যতিক্রমী আয়োজন দেখে তিনি বলেন, সত্যিই এটি ভালো লাগার একটি আয়োজন। অদম্য বাংলাদেশের মূর্ত অবয়ব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ব্যাংকিং আবহে মিষ্টিমুখ করার মজাই আলাদা।
অপর গ্রাহক বিশম্ভর দেবনাথ ও খুরশেদ আলম বলেন, শেখ হাসিনা এ মুহুর্তে সারাবিশ্বের কাছে এদেশের সেরা ব্র্যান্ডিং। আমাদের গর্ব ও সক্ষমতার প্রতীক। উনার জন্মদিনে এনআরবিসি ব্যাংকের সৃজনশীল ও ব্যতিক্রমী আয়োজন সত্যিই আনন্দের।
ব্যাংক কর্তৃপক্ষ জানায়, চার বারের রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও সাহসী নেতৃত্বের কারণে সামগ্রিক অর্থনৈতিক প্রবৃদ্ধি, কাঠামোগত রূপান্তর ও উল্লেখযোগ্য সামাজিক অগ্রগতির মাধ্যমে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। সর্বক্ষেত্রে প্রধানমন্ত্রীর দায়িত্বশীল ভূমিকার কারণেই বাংলাদেশ এখন বিশ্বের দ্রুত বর্ধনশীল পাঁচটি অর্থনীতির মধ্যে অন্যতম। নানা দায়িত্বশীল ভূমিকায় শেখ হাসিনা আজ একটি প্রতিষ্ঠান সমমহীয়সী এই আলোকবর্তিকার ৭৬তম জন্ম উৎসবের এ আয়োজন ব্যাংকটির চেয়ারম্যান তমাল পারভেজ ও স্পন্সর শেয়ারহোল্ডার মোহাম্মদ আলী চৌধুরী’র উৎসাহে আয়োজিত হয়েছে।
আয়োজনটিতে বেশ উচ্ছ্বসিত ব্যাংকের কর্মীরা। তাদের অন্যতম কর্মকর্তা মাসুক আহমেদ ও সুব্রত ভট্টাচার্য বলেন, এই শাখায় কর্মরত থাকার কল্যাণে ভালো একটি কর্মদিবসের সাক্ষী হতে পেরেছি। সুস্বাদু মিষ্টান্নের জন্য কিশোরগঞ্জ অঞ্চলের এমনিতেই বিশেষ খ্যাতি রয়েছে। আজকের বিশেষ এ আয়োজনের মধ্য দিয়ে বিষয়টি আরেকবার সামনে আসল। পুরো বিষয়টি আসলে ভালো লাগার।
এনআরবিসি ব্যাংক কিশোরগঞ্জ শাখার ব্যবস্থাপক রকিবুল হাসান সবুজ বলেন, আমরা গর্বিত যে আমাদের প্রজন্মে একজন শেখ হাসিনা আছেন। কর্মমুখর ও দৃঢ়চেতা জীবনের অন্যন্য স্মারক উনার জীবনের জন্মদিবসটি নিশ্চয় উদযাপনের দাবী রাখে। আমরা সমবেতভাবে বঙ্গবন্ধু কন্যার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।
এনআরবিসি ব্যাংকের এই ব্যতিক্রমী আয়োজনটি প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে ৭৬ রকমের মিষ্টান্ন ও পিঠা কিশোরগঞ্জের ব্যবসায়ী ও অন্য ব্যাংকে কর্মরত ব্যক্তিদের মধ্যে বিশেষ আলোচনার সৃষ্টি করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *