• সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

পাকুন্দিয়ায় ইউনিয়ন পর্যায়ে খাদ্য সহায়তা বিতরণ শুরু করেছেন রেনু চেয়ারম্যান

পাকুন্দিয়ায় ইউনিয়ন পর্যায়ে খাদ্য সহায়তা
বিতরণ শুরু করেছেন রেনু চেয়ারম্যান

# রাজন সরকার :-

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মানবিক ফাউন্ডেশনের সভাপতি উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু ইউনিয়ন পর্যায়ে উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) বিতরণ শুরু করেছেন। আজ ৪ মে সোমবার সকালে উপজেলা পাবলিক লাইব্রেরী চত্ত্বর থেকে জাংগালিয়া, চরফরাদী, এগারসিন্দুর, সুখিয়া ও চণ্ডিপাশা ইউনিয়নের চেয়ারম্যান ও প্রতিনিধির কাছে উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) তুলে দেন হয়।
পাঁচটি ইউনিয়নের এক হাজার পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ৫ কেজি আলু ও সাবান উপহার হিসেবে রয়েছে।
এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফুর রহমান, মানবিক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ (অব.) জসীম উদ্দিন, সুখিয়া ইউনিয়ন চেয়ারম্যান আবদুল হামিদ টিটু, সাবেক পৌর কাউন্সিলর নজরুল ইসলাম আকন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।
মানবিক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ (অব.) জসীম উদ্দিন জানান, করোনা ভাইরাসের কারণে অসহায় ও দুস্থ্য মানুষদের খাদ্য সহায়তা প্রদানের জন্য মানবিক ফাউন্ডেশন গঠন করা হয়েছে। আমাদের হট লাইনের মাধ্যমে খাদ্য সহায়তা চেয়েছে এমন অর্ধশত মানুষের বাড়িতে গিয়ে উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) পৌঁছে দেয়া হয়েছে। আমাদের সংগঠনের পক্ষ থেকে এই সহযোগিতা অব্যাহত থাকবে।
মানবিক ফাউন্ডেশনের সভাপতি উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু সাংবাদিকদের জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সমাজের দরিদ্র ও নিম্ন আয়ের মানুষদের মাঝে দলমত নির্বিশেষে উপহার সমাগ্রী (খাদ্য সহায়তা) প্রদান করছি। ইতিমধ্যে পাকুন্দিয়া পৌরসভায় উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) বিতরণ করা হয়েছে। আমাদের সংগঠনের প্রতিশ্রুতি মোতাবেক উপজেলার জাংগালিয়া, চরফরাদী, এগারসিন্দুর, সুখিয়া ও চণ্ডিপাশা ইউনিয়নের অসহায় ও দুস্থ্য মানুষদের জন্য উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) ইউনিয়ন চেয়ারম্যান ও তার প্রতিনিধিদের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকী চারটি ইউনিয়নে খুব শীঘ্রই এই সহায়তা পৌঁছে দেয়া হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *