• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

কিশোরগঞ্জে এবার ৪২৮ মণ্ডপে হচ্ছে দুর্গাপূজা গতবছর ছিল ৪০৪টি

কিশোরগঞ্জে এবার ৪২৮
মণ্ডপে হচ্ছে দুর্গাপূজা
গতবছর ছিল ৪০৪টি

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জে এবার ৪২৮টি মণ্ডপে শারদীয় দুর্গাপূজার আয়োজন করা হচ্ছে। করোনার কারণে গতবছর মণ্ডপের সংখ্যা ছিল ৪০৪টি। গত বছর একটি সাজানো ঘটনাকে কেন্দ্র করে সারা দেশেই সাম্প্রদায়িক অস্থিরতা তৈরি করা হয়েছিল। বিভিন্ন জায়গায় মন্দির, মণ্ডপ এবং হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলা চালানো হয়েছিল। কয়েকজনের প্রাণহানিও ঘটেছিল। ফলে এবার উৎসবমুখর পরিবেশে সুষ্ঠু, শান্তিপূর্ণ ও সাম্প্রদায়িক সম্প্রীতির মধ্যে দিয়ে দুর্গ পূজা উদযাপনের বিষয়ে প্রশাসন থেকে আয়োজক, সবাই সতর্ক রয়েছে। এবার আইন শৃংখলা বাহিনীও বাড়তি সতর্কতা অবলম্বন করছে।
শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে আসন্ন দুর্গা পূজা উদযাপনের লক্ষ্যে সদর উপজেলা পূজা উদযাপন পরিষদ শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকালে কালিবাড়িতে মতবিনিময় সভা করেছে। সদর কমিটির সভাপতি মাখন দেবনাথের সভাপতিত্বে সভায় পরিষদের জেলা কমিরি নেতৃবৃন্দ ছাড়াও সদর উপজেলার বিভিন্ন মন্দির ও পূজা মণ্ডপের কর্মকর্তাগণ অংশ নেন। সদর কমিটির সাধারণ সম্পাদক পল্লব করের সঞ্চালনয় সভায় বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সরকার, সাবেক ট্রাস্টি রিপন রায় লিপু, কালিবাড়ির সাধারণ সম্পাদক পলাশ দত্ত রায়, জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল, সিদ্ধেশ্বরী মন্দিরের সভাপতি রতন দাস, অ্যাডভোকেট সমর সরকার প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *