• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

পাকুন্দিয়ায় দুর্গাপূজা মন্ডপে থাকবে নিশ্ছিদ্র নিরাপত্তা

# রাজন সরকার :-

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আইন শৃংখলা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২০ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে পাকুন্দিয়া থানা পুলিশের উদ্যোগে সনাতন ধর্মাবলম্বীদের সাথে থানা সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা হয়।
মতবিনিময় সভায় পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, প্রতিটি পূজা মন্ডপে কঠোর ও নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা থাকবে। যাতে করে আগের মতই চলতি বছরেও সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা সফল ভাবে উদযাপিত হয়। সে লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাবেন পুলিশ সদস্যরা। কেউ কোন রকম অপরাধ করে পার পাওয়ার সুযোগ পাবে না। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সর্বদা সজাগ থাকবে।
তিনি আরও বলেন, দেশের বর্তমান প্রেক্ষাপট বিবেচনায় রেখে উপজেলার সব পূজা মন্ডপ গুলোতে সিসি ক্যামেরা স্থাপনের পাশাপাশি পুলিশ, র‌্যাব ও আনসার সদস্য মোতায়েন থাকবে। থাকবে স্বেচ্ছাসেবকরাও। পূজা মন্ডপে আসা প্রতিটি ব্যক্তির দেহ তল্লাশীর ব্যবস্থা রাখা হয়েছে। তাছাড়া কেউ যাতে সাথে ব্যাগ বহন না করে সে বিষয়েও নির্দেশনা রয়েছে।
সাধারণ মানুষের পাশাপাশি পূজা উদযাপন পরিষদের সর্বাত্মক সহযোগিতা পেলে যে কোন রকম বিশৃংখলা ছাড়াই পূজা উৎসব সফল ভাবে পার করতে পারবে পুলিশ প্রশাসন।
আলোচনা সভায় পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান ছাড়াও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন, উপ-পরিদর্শক মোশারফ হোসেন, শাহ কামাল, আরিফ রব্বানী, পাকুন্দিয়া উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি গোপাল চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক সুজন দেবনাথ, জাংগালিয়া প্রহলাদ সাহার বাড়ির পূজা কমিটির সভাপতি পরিমল সাহা, হোসেন্দী জি-পালের বাড়ির পূজা কমিটির সভাপতি প্রীতিময় পালসহ ১৫টি পূজা মন্ডপের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভা থেকে জানা যায়, এ বছর পাকুন্দিয়া উপজেলার একটি পৌরসভা ও নয়টি ইউনিয়নে মোট ১৫টি পূজা মন্ডপে পূজা উদযাপিত হবে। এসব পূজা মন্ডপে যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবি, আর্মড পুলিশের নিয়মিত কয়েকটি মোবাইল টিম মোতায়েন থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *