• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কটিয়াদীতে ঈদ পুনর্মিলনী যেন এমপি বিরোধী সভা হোসেনপুরে এসএসসি পরীক্ষার পর পরীক্ষার্থীদের বিশেষ পরীক্ষা নিলেন ইউএনও হোসেনপুরে লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, গ্রামের গ্রাহকেরা দিনে পাঁচ ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছে না পাকুন্দিয়ায় উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপি নেতা কামাল ভৈরবে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শণী অনুষ্ঠিত এবার পাগলা মসজিদের ১০টি দানবাক্সে পাওয়া গেছে ২৭ বস্তা টাকা স্বাধীন দেশের প্রথম জাতীয় পতাকার রূপকার শিবনায়ণ দাস চির বিদায় নিয়েছেন কুলিয়ারচরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত কুলিয়ারচরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন কিশোরগঞ্জে বাস চাপায় মামা-ভাগনের মৃত্যু

অষ্টগ্রাম উপজেলা পূজা উদযাপন পরিষদের সম্পাদকের উপর দুর্বৃত্তদের হামলা

# মন্তোষ চক্রবর্তী :-

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও পুকুর পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জীবনময় শীলের উপর হামলা চালিয়েছেন দুর্বৃত্তরা। এই সময় তাকে আঘাত করে তার ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে গেছে বলে জানা গেছে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বাজিতপুর ভাগলপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জীবন ময় শীলের সাথে আলাপ করে জানা গেছে, আজ ১৮ সেপ্টেম্বর রোববার ভোরে সাড়ে ৫ থেকে ৬টার দিকে তার বাড়ির সামনে পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদের সংলগ্নে হাটতে গেলে প্রথমেই তার পিঠেতে লাঠি দিয়ে আঘাত করলে তিনি আর কিছু বলতে পারেনি, পরে দেখেন তার ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে গেছেন।
এই ঘটনার পর পর ঘটনারস্থল পরিদর্শন করেছেন সহকারী পুলিশ সুপার (অষ্টগ্রাম সার্কেল) সামুয়েল সাংমা, অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুর্শেদ জামান বিপিএম, পূজা উদযাপন পরিষদের উপজেলা শাখার সভাপতি দেবেশ দাস।
জীবনময় শীল জানান, শনিবারে বাড়িতে পূজা ছিল। পূজার পরে রাতে ধর্মীয় গানের অনুষ্ঠান শেষ হয় তখন রাত প্রায় শেষ দিকে পরে সাড়ে ৫টা পৌনে ৬টার দিকে ইউনিয়ন পরিষদের সংলগ্ন এলাকায় হাটতে গেলে পিছন থেকে কে বা কারা আঘাত করলে জ্ঞান হারিয়ে পড়ে যান। তারপর কিছুক্ষণ পরে দেখতে পান তার পেটের নীচে দাঁড়ালো ছুড়ির আঘাত। পরে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বাজিতপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজে নেওয়া হয়।
এই বিষয়ে অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ মো. মুর্শেদ জামান বিপিএম জানান, আহত জীবন ময় শীলের সাথে কথা হয়েছে ঘটনাস্থল সরকারী পুলিশ সুপার (অষ্টগ্রাম সার্কেল) স্যারও পরিদর্শন করেছেন তবে জীবন ময় শীল এই বিষয়ে কোন অভিযোগ করতে রাজি হচ্ছে না বলেও জানিয়েছেন। তারপরও প্রকৃত অপরাধীদের খুঁজে বের করা হবে বলে জানিয়েছেন ওসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *