• বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:০২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন

ভৈরবে স্বাস্থ্যকর্মী মা-বাবার পর শিশুটিও করোনায় আক্রান্ত

ভৈরবে স্বাস্থ্যকর্মী মা-বাবার পর
শিশুটিও করোনায় আক্রান্ত

# সুমন মোল্লা :-

ভৈরবে স্বাস্থ্যকর্মী মা ও বাবার পর এবার তাঁদের ১৫ মাস বয়সী শিশু করোনায় আক্রান্ত হয়েছে। আজ ৩ মে রোববার সকালে শিশুটির সংক্রমণের তথ্য জানতে পারে উপজেলা করোনা প্রতিরোধ কমিটি।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ভৈরবে প্রথম সংক্রমণ ধরা পড়ে ১০ এপ্রিল। প্রথম ব্যক্তিটি ছিলেন উপ-পরিদর্শক পদমর্যাদার পুলিশের এক সদস্য। এরপর থেকে শনিবার পর্যন্ত ৪৫ জন আক্রান্ত হন। আক্রান্তের মধ্যে ৮ চিকিৎসকসহ ২২ জন স্বাস্থ্যকর্মী রয়েছেন।
আক্রান্ত শিশুটির বাবা ও মা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (স্যাকমো) পদে কর্মরত রয়েছে। ১৭ এপ্রিল প্রথম সংক্রমণ ধরা পড়ে বাবার শরীরে। তিন দিন পর মায়ের শরীরেও করোনা সংক্রমণ শনাক্ত হয়। এরপর শিশুটিকে ওই ঘর থেকে আলাদা করে ফেলা হয়। পাঠিয়ে দেওয়া হয় নানাবাড়ি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বুলবুল আহম্মদ বলেন, বড়রা যেমন-তেমন, শিশুরা আক্রান্ত হলে সমস্যাটা বড় হয়ে যায়। শিশুটির মা-বাবা সুস্থ হওয়ার পথে। শিশুটিকে কিশোরগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়ার সিদ্ধান্ত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *