• মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কলেজ ছাত্রীর ধর্ষণ মামলার আসামি ঢাকা থেকে গ্রেপ্তার হত্যা মামলায় যাবজ্জীবন দণ্ডিত আসামি গ্রেপ্তার টানা পার্টির হজম হলো না ডায়মন্ড সোনার আংটি পাকুন্দিয়ায় আশার ফ্রি মেডিকেল ক্যাম্প ভৈরবে কেমিক্যাল সংকটে বন্ধ পাদুকা উৎপাদন ঈদ বাজারে হতাশ কারখানা মালিকরা নবীনগরে ফসিল জমি নষ্ট করায় ভ্রাম্যমাণ আদালতে ৪ জনকে সাজা প্রদান ইউএনওকে দেখে পালানো ভৈরব নিত্য প্রয়োজনীয় মালামাল ব্যবসায়ীরা, ৬ প্রতিষ্ঠানকে জরিমানা ভৈরবে প্রয়াত সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি খলিলুর রহমান লিমনের ২য় মৃত্যুবার্ষিকী পালন ভৈরব আওয়ামী লীগের বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন কষ্টে দিন গেছে সদ্য প্রয়াত মুক্তিযোদ্ধা ইলা রাণীদের

কিশোরগঞ্জের সুখস্মৃতি সবসময় আমার এবং পরিবারের সঙ্গে থাকবে —- পুলিশ সুপার

বক্তব্য রাখছেন বিদায়ী পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ -পূর্বকণ্ঠ

কিশোরগঞ্জের সুখস্মৃতি
সবসময় আমার এবং
পরিবারের সঙ্গে থাকবে
—— পুলিশ সুপার

# নিজস্ব প্রতিবেদক :-

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পাওয়া কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)- কে সদর মডেল থানার পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। আজ ৮ আগস্ট সোমবার বিকালে থানা চত্বরে আয়োজিত সংবর্ধনা সভায় প্রথমেই পুলিশ সুপারকে ফুল ও ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়। এরপর ওসি মো. দাউদের সভাপতিত্বে আলোচনা সভায় বিদায়ী পুলিশ সুপার ছাড়াও এ জেলায় তার সাফল্যের সঙ্গে দায়িত্ব পালনের ওপর স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজল, পৌর মেয়র মাহমুদ পারভেজ, জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মো. আব্দুল মান্নান।
বক্তাগণ বলেন, পুলিশ সুপার তার দায়িত্বকালে অত্যন্ত আন্তরিকতার সঙ্গে কাজ করে জেলার সামগ্রিক আইন শৃংখলা পরিস্থিতি ভাল রেখেছেন। তিনি একজন সজ্জন ও জনবান্ধব কর্মকর্তা ছিলেন। তার কাছে সবাই যার যার অভিযোগের কথা অবলীলায় বলতে পারতেন। তাকে জেলার মানুষ সবসময় স্মরণ রাখবে বলে বক্তাগণ মন্তব্য করেন।
পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ তার অনুভূতি ব্যক্ত করে বলেন, তিনি এবং তার পরিবার কোনদিন কিশোরগঞ্জের সুখস্মৃতির কথা ভুলতে পারবেন না। এখানে কাজ করতে গিয়ে কোনদিন কোন অযাচিত চাপের মুখে তাকে পড়তে হয়নি। এছাড়া এ জেলার জনগণসহ সামগ্রিক পরিবেশ অত্যন্ত ভাল। যে কারণে যারাই এখানে চাকরি করতে আসেন, তারা সবাই অত্যন্ত স্বস্তির সঙ্গে আনন্দের সঙ্গে কাজ করতে পারেন। পুলিশ সদস্যদের রাফ এন্ড টাফ করে প্রশিক্ষণ দেয়া হয়। তবে সাধারণ মানুষের সঙ্গে আমরা ভাল আচরণ করবো। কিন্তু অপরাধ দেখলে আমাদের কঠোর ভূমিকা থাকবে। তিনি বলেন, আমি ঢাকা রেঞ্জ অফিসেই বসবো। আমার সঙ্গে যে কোন সময় যোগাযোগ করতে পারবেন। যে কোন সময় জেলার মানুষ আমার কাছে আইনগত সহায়তা নিতে পারবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *