• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

ভৈরবে উচ্ছেদ অভিযানে ৬টি সড়ক অবৈধ দখলমুক্ত, ১২ ব্যবসায়ীকে জরিমানা

# মোস্তাফিজ আমিন :-

ভৈরবে উপজেলা প্রশাসনের নিয়মিত কর্মসূচীর অংশ হিসেবে আজ ৮ আগস্ট সোমবার তৃতীয় অভিযানে ভৈরব বাজারের ৬টি সড়কের ফুটপাত দখল করে গড়ে ওঠা কয়েকশ দোকান উচ্ছেদ করে ফুটপাত দখলমুক্ত করা হয়েছে। এ সময় দোকানের সামনের সড়কের অংশ অবৈধভাবে দখল করে মালামাল রাখায় ১২ ব্যবসায়ীকে ৩০ হাজার দুইশত টাকা জরিমানা করা হয়।
উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ পরিচালিত এই অভিযান সপ্তাহের প্রতি সোমবার ও বৃহস্পতিবার নিয়মিতভাবে পরিচালিত হচ্ছে। প্রথমবার উচ্ছেদের পর দ্বিতীয়বার ফুটপাত দখলে নিলে আর্থিক জরিমানার পাশাপাশি জেলসহ আরও কঠিন শাস্তি প্রদান করা হবে বলে হুশিয়ারি দিয়েছেন এই নির্বাহী ম্যাজিস্ট্রেট।
তৃতীয় দিনের আজকের অভিযান শুরু হয় বঙ্গবন্ধু সরণির ভিআইপি প্লাজার সামনে থেকে। অভিযানকালে বেশ কিছু দোকানীর দখল করা ফুটপাতমুক্ত করার পাশাপাশি দুইদিনের সময় দেওয়া হয় দোকান-পাট সরিয়ে নেওয়ার।
পরে পৌরসভা রোড, সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজ রোড, ফার্মেসি রোড, মিষ্টিপট্টি, কাপড়রপট্টির একাংশ ও পুরাতন চকবাজার এলাকায় ফুটপাত দখল করে গড়ে ওঠা কয়েকশ দোকান ও সড়ক দখল করে রাখা দোকানের মালামাল উচ্ছেদ করা হয়। এই অপরাধে ১২ ব্যবসায়ীকে ৩০ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়।
ভৈরব শহর ফাঁড়ির পুলিশ সদস্যদের সহায়তায় পরিচালিত অভিযানে ভৈরব পৌরসভার নিরাপদ খাদ্য পরিদর্শন ও স্যানিটারি ইন্সপেক্টর নাছিমা বেগম, বাজার পরিদর্শক কবির আহমেদসহ ভূমি অফিস ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা সহযোগিতা করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *