• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

কটিয়াদীতে করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

কটিয়াদীতে করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

# সুমন মোল্লা :-

গতকাল বুধবার দুপুরে কিশোরগঞ্জের কটিয়াদীতে করোনা উপসর্গ নিয়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির বাড়ি উপজেলার করগাঁও ইউনিয়নের বাট্টা গ্রামে।
নিহত ব্যক্তির পরিবারের সদস্যরা জানায়, নিহত ব্যক্তি ঢাকায় চকবাজারে থাকতেন। মৃত্যুর কয়েকদিন আগে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন। তখন শরীরে জ্বর ও শ্বাসকষ্ট ছিল।
মারা যাবার খবর জানার পর উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা নিহত ব্যক্তির বাড়িতে আসেন।
কিশোরগঞ্জ সিভিল সার্জন মুজিবুর রহমান বলেন, যেহেতু নিহত ব্যক্তি ঢাকা থেকে এসেছেন এবং শরীরে জ্বর-সর্দি ছিল-সেই কারণে নমুনা সংগ্রহ করা হয়েছে। দাফনও করা হয়েছে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তির নিয়ম অনুসরণ করেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *