• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :

কুলিয়ারচরে করোনা আক্রান্ত এক ব্যক্তির মৃত্যু

কুলিয়ারচরে করোনা আক্রান্ত এক ব্যক্তির মৃত্যু

# সুমন মোল্লা :-

কিশোরগঞ্জের কুলিয়ারচরে করোনা ভাইরাসে আক্রান্ত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে তিনি মারা যান। আক্রান্ত ব্যক্তি ১৪ দিন ধরে নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন।
স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, আক্রান্ত ব্যক্তির বয়স ৬০ বছর (মস্তুফা মিয়া)। পেশায় কৃষক ছিলেন। বাড়ি উপজেলার গোবরিয়া-আব্দুল্লাহপুর ইউনিয়নে আব্দুল্লাহপুর গ্রামে। চলতি মাসের ১৬ তারিখে তাঁর শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়। হাসপাতালে পাঠিয়ে চিকিৎসা করাতে পরিবারের অনাগ্রহ ছিল। এরপর থেকে তাঁকে নিজ ঘরে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ তাঁর স্বাস্থ্যের খোঁজ খবর রাখতে ওই ইউনিয়নের স্বাস্থ্য সহকারী বাচ্চু মিয়াকে দায়িত্ব দেন। স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসকরা গিয়েও তাঁর খোঁজ খবর নিচ্ছিলেন। এই অবস্থায় বৃহস্পতিবার সকাল আটটার দিকে তাঁর প্রচণ্ড শ্বাসকষ্ট শুরু হয় এবং পৌনে নয়টার দিকে মারা যান।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ওমর খসরু মুঠোফোনে এ প্রতিনিধিকে বলেন, নিহত ব্যক্তি করোনা আক্রান্ত ছিলেন। লম্বা সময় ধরে তিনি শ্বাসকষ্ট সমস্যায় ভুগছিলেন। আগের দিন আমরা তাঁর শরীর থেকে দ্বিতীয় বারের মতো নমুনা সংগ্রহ করে পাঠিয়েছি। এই অবস্থায় তাঁর মৃত্যু হয়।
করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যুর খবর জানার পর উপজেলা নির্বাহী অফিসার রুবায়াইৎ ফেরদৌসী ও হাসপাতালের প্রধান চিকিৎসক ওমর খসরু নিহত ব্যক্তির বাড়িতে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *