• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি

কিশোরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নতুন সভাপতি হলেন আওলাদ সম্পাদক আব্দুস সাত্তার

কিশোরগঞ্জ উপজেলা
আওয়ামী লীগের নতুন
সভাপতি হলেন আওলাদ
সম্পাদক আব্দুস সাত্তার

# নিজস্ব প্রতিবেদক :-

দীর্ঘ ২৫ বছর পর আজ ২৫ মে বুধবার কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হয়েছে। এতে সভাপতি হয়েছেন বর্তমান কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, আর সাধারণ সম্পাদক হয়েছেন সদর উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান আব্দুস সাত্তার। সর্বশেষ সম্মেলন হয়েছিল ১৯৯৭ সালে। বিকাল ৩টায় শহরের পুরাতন স্টেডিয়ামে কয়েক হাজার নেতাকর্মির অংশগ্রহণে বর্তমান সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট জিল্লুর রহমান।
এরপর প্রধান অতিথি দলের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, বিশেষ অতিথি দলের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, কেন্দ্রীয় শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক সামছুন্নাহার চাঁপা, কেন্দ্রীয় নেতা রিয়াজুল কবীর কাউসার ও শাহাব উদ্দিন ফরাজি, কিশোরগঞ্জ-৫ আসনের এমপি আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ আসনের এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-১ আসনের এমপি ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. এমএ রশিদ, সাধারণ সম্পাদক অ্যাড. এমএ আফজাল, যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, প্রচার সম্পাদক লুৎফুল আরেফিন গোলাপ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাব্বির আহমেদ মানিক, শিল্প ও বাণিজ্য সম্পাদক বাদল রহমান, কৃষি সম্পাদক সুলতান আহমেদ, সদস্য আনোয়ার কামাল, সদস্য মশিউর রহমান হুমায়ুন প্রমুখ বক্তব্য রাখেন। সঞ্চালনা করেন আওলাদ হোসেন।
সন্ধ্যার পর কাউন্সিল অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের সকল প্রার্থীদের সুযোগ দেয়া হয় নিজেদের মধ্যে আলোচনা করে সমঝোতায় আসার জন্য। সভাপতি প্রার্থী হয়েছিলেন ১৩ জন, আর সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছিলেন ৯ জন। কিন্তু তারা নিজেদের মধ্যে সমঝোতায় আসতে না পারায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ, জেলা নেতৃবৃন্দ ও জেলার সংসদ সদস্যদের মধ্যে আলোচনার পর জেলা কমিটির সাধারণ সম্পাদক এমএ আফজল নতুন কমিটির সভাপতি হিসেবে আওলাদ হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে আব্দুস সাত্তারের নাম ঘোষণা করেন। এমএ আফজল এ প্রতিনিধিকে জানিয়েছেন, নিয়ম অনুযায়ী পরবর্তী ৭ দিনের মধ্যে এরা দু’জন ৬৭ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *