• সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

পাকুন্দিয়ায় ষষ্ঠ শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার বিকেলে উপজেলার ঝাউগারচর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরিফ (১৯) নামের এক কিশোরকে অভিযুক্ত করে ২৬ মে বুধবার পাকুন্দিয়া থানায় একটি লিখিত অভিযাগ করেছেন ওই ছাত্রীর মা। আরিফ উপজেলার চরফরাদী ইউনিয়নের ঝাউগারচর গ্রামের উজ্জল মিয়ার ছেলে।
লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ২৩ মে সোমবার বিকেল ৫টার দিকে ওই ছাত্রীটি নিজ বাড়ির পেছনের একটি মাঠে গরুর জন্য ঘাস কাটতে গিয়েছিল। এ সময় ছাত্রী ছিল একা। এ সুযোগে আরিফ ওই ছাত্রীটির মুখ চেপে ধরে টেনে হেঁচড়ে পাশের একটি করলা ক্ষেতে নিয়ে যান। সেখানে নিয়ে তাকে জোর করে ধর্ষণ করেন। ছাত্রীটির ডাক চিৎকারে তার বাবা-মা এগিয়ে গেলে আরিফ পালিয়ে যায়। ছাত্রীটি তখন রক্তাক্ত অবস্থায় মাটিতে কাতরাচ্ছিল। খবর পেয়ে আশপাশের লোকজন এসে ছাত্রীটিকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ছাত্রীটির উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠায়। বর্তমানে ছাত্রীটি সেখানে চিকিৎসাধীন।
পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *