• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড

হোসেনপুরে জনশুমারী ও গৃহগণনা উপলক্ষে সভা

# উজ্জ্বল কুমার সরকার, হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :-

কিশোরগঞ্জের হোসেনপুরে জনশুমারী ও গৃহগণনা উপলক্ষে জরিপ কমিটির অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ১৯মে বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ হল রুমে অবহিতকরণ সভার আয়োজন করে হোসেনপুর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান কার্যালয়।
উপজেলা নির্বাহী অফিসার রাবেয়া পারভেজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা পরিসংখ্যান অধিদপ্তরের উপ-পরিচালক সাঈদ আহমেদ, থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান টিটু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা সমাজসেবা অফিসার মো. এহছানুল হক, উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা বেগম শাহীন, ইউপি চেয়ারম্যান মো. খুর্শিদ উদ্দিন, কামরুজ্জামান কাঞ্চন, আব্দুল কাইয়ুম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুহাম্মদ জিয়াউর রহমান প্রমুখ। পরিসংখ্যান অধিদপ্তরের উপ-পরিচালক সাঈদ আহমেদ বলেন, বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো কর্তৃক জনশুমারী ও গৃহগণনা কার্যক্রম আগামী ১৫ জুন থেকে শুমারী কার্যক্রম শুরু হবে। প্রথমবারের মত ডিজিটাল পদ্ধতিতে ট্যাবের মাধ্যমে তথ্য সংগ্রহ করা হবে। সপ্তাহব্যাপী এই কার্যক্রম শেষ হবে ২১ জুন। উপজেলায় ৪৫১ জন গণনাকারী বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহ করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *