• বুধবার, ০৮ মে ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি

তাড়াইলে দীর্ঘ ১৮ বছর পর ছাত্রলীগের কমিটি গঠনের হাতছানি

জোবায়ের হোসেন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি :-

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় দীর্ঘ প্রায় ১৮ বছর যাবত ছাত্রলীগের কমিটি নেই। সম্প্রতি তাড়াইল উপজেলায় নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ এক কর্মী সভার ডাক দিয়েছে। যার মাধ্যমে তাড়াইল উপজেলা ছাত্রলীগের মাঝে আশার সঞ্চার হয়েছে। সকলেই আশাবাদী খুব শীঘ্রই তাড়াইল উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন হবে। কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কর্মী সভা আহ্বান এর বিষয়টি নিশ্চিত করা গিয়েছে। তাছাড়াও এই প্রেস বিজ্ঞপ্তিতে নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে তাড়াইল উপজেলার ছাত্রলীগের নেতাকর্মীদের নিকট হতে জীবন বৃত্তান্ত আহ্বান করা হয়েছে। আগামী ২০ মে তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত ছাত্রলীগের কর্মী সমাবেশে জীবন বৃত্তান্ত জমা নেওয়া হবে।
উল্লেখ্য, বিগত রমজান মাসে ছাত্রলীগের নেতাকর্মীরা ও বর্তমান পদ বঞ্চিত ছাত্রলীগের নেতাকর্মীরা যৌথভাবে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন। এই ইফতার মাহফিলে ছাত্রলীগ নেতা জুটন মোড়ল, কবির মিয়া, তামিম বিল্লাহসহ বেশ কয়েকজন নেতা তাড়াইল উপজেলা ছাত্রলীগের কমিটি গঠনের দাবী জানান অন্যথায় ছাত্রলীগ থেকে পদত্যাগ করবেন বলে ঘোষণা দেন। এই ইফতার মাহফিলে জেলা ছাত্রলীগের সভাপতি মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক ফয়েজ উমান খান উপস্থিত থাকার কথা থাকলেও তারা উপস্থিত থাকেননি।
তাড়াইল উপজেলা ছাত্রলীগ নেতা ইসমাইল সিরাজী জানান, আমি প্রথমেই ধন্যবাদ দিতে চাই জেলা ছাত্রলীগের সভাপতি সুমন ভাই ও সাধারণ সম্পাদক ওমান ভাইকে এরকম একটি কর্মী সমাবেশের আয়োজন করায়। এই কর্মী সমাবেশের মাধ্যমে তাড়াইল উপজেলা ছাত্রলীগ প্রাণ ফিরে পাবে। দোয়া চাই আমি যেন সুমন ভাই ও ওমান ভাইয়ের সৈনিক হয়ে ছাত্রলীগের জন্য কাজ করে যেতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *