• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কুলিয়ারচরে জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার ঝড়ে বিভ্রাট লোডশেডিং কমে গেছে অটোরিকশা প্রতিটি ভোট কেন্দ্রই ফাঁকা দেখা গেছে আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

কুলিয়ারচরের আক্তার উদ্দিন শাহ্’র এঁর ৩৯তম উরস মোবারক ১৯ মে বৃহস্পতিবার থেকে শুরু

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ফরিদপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামে হযরত মাওলানা আবু আলী আক্তার উদ্দিন শাহ্ কলন্দর গাউস পাক (র.) কান্দুলিয়া মৌলোভী এঁর ৩৯তম উফাত দিবস উপলক্ষে তিনদিন ব্যাপী মহা পবিত্র ওরস মোবারক আগামী ১৯ মে বৃহস্পতিবার থেকে শুরু হয়ে ২১ মে শনিবার শেষ হবে।
এ উপলক্ষে ৯ মে সোমবার রাত ৮টার দিকে মাজার শরীফের অফিস কক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, ফরিদপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এস এম আজিজ উল্ল্যাহ আজু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলন, ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক কাসেম, বীরমুক্তিযুদ্ধা মো. আনিসুর রহমান, ফরিদপুর মাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা তারেক আজিজ খাঁন ইকবাল, মাজারের মোতাওয়ালী মো. নজরুল ইসলাম কাজী, ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শহীদ, সাবেক ছাত্রলীগ নেতা আল আমিন ভূইয়া টেংকু ও যুবলীগ নেতা মো. আবুল বাশার ভুইয়া প্রমুখ।
এসময় বক্তারা সুন্দর ও সুশৃঙ্খল ভাবে ওরস মোবারক পালনের যথাযথ ব্যবস্থা গ্রহনের মাধ্যমে ওরস পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করে ওরসে অংশগ্রহণ করার জন্য দেশবাসীকে আমন্ত্রণ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *