• শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন |
  • English Version

ভৈরবে সাবেক ছাত্রলীগ সভাপতি খলিলুর রহমান লিমনের রোগমুক্তির জন্য যুবলীগ ও ছাত্রলীগের দোয়া প্রার্থনা

# মিলাদ হোসেন অপু :-

ভৈরবে সাবেক ছাত্রলীগ সভাপতি ও উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান লিমনের রোগমুক্তির জন্য যুবলীগ ও ছাত্রলীগের পৃথক আয়োজনে দোয়া প্রার্থনা আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ১১ মার্চ শুক্রবার আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে পৌর যুবলীগ সভাপতি ইমরান হোসেন ইমনের সভাপতিত্বে আলোচনা ও দোয়া মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমানের একান্ত সচিব শাখাওয়াত উল্লাহ, উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক জাহাঙ্গীর, খলিলুর রহমান, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, উপজেলা যুবলীগ আহ্বায়ক অরুণ আল আজাদ, ইকবাল হোসেন, আরমান উল্লাহ প্রমুখ।
পৌর যুবলীগ সাধারণ সম্পাদক ও পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর আল আমিন সৈকতের সঞ্চালনায় আলোচনা ও দোয়া মাহফিলে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অপরদিকে ১২ এপ্রিল উপজেলা ছাত্রলীগ সভাপতি আমির হামজার সভাপতিত্বে সাধারণ সম্পাদক মেহেদী রিয়াদ ও পৌর ছাত্রলীগ সভাপতি সালেহ রহমান মিকদাত, সাধারণ সম্পাদক ইমন এর সার্বিক সঞ্চালনায় অতিথিদের অংশগ্রহণে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় বক্তারা ও স্বজনরা খলিলুর রহমান লিমনের রোগমুক্তির জন্য সকলের নিকট দোয়া কামনা করেন। খলিলুর রহমান লিমন দীর্ঘদিন যাবত ফুসফুস জনিত কারণে ঢাকা এভারকেয়ার হাসপাতালে আইসিওতে ভর্তি রয়েছে। অতি দ্রুত খলিলুর রহমান লিমনকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে পাঠানোর ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেন স্বজনরা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *