• সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:১০ অপরাহ্ন |
  • English Version

স্বামীর সঙ্গে ঘুরতে এসে গণধর্ষণের শিকার গৃহবধূ

# এম.আর রুবেল :-

স্বামীর সঙ্গে ঘুরতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন ২০ বছর বয়সী এক গৃহবধূ। ৫ জানুয়ারি শনিবার রাতে নরসিংদীর ঘোড়াশাল রেলওয়ে স্টেশনের পাশে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী গৃহবধূর স্বামী ৯৯৯-এ ফোন করার পর ৯৯৯ থেকে রেলওয়ে পুলিশকে অবগত করলে ওই গৃহবধূকে উদ্ধার করেন এবং অভিযুক্ত রাজিব হোসেন (২৭) ও রিফাত হোসেন জাফর (২৪) নামের দুজনকে গ্রেফতার করে ঘোড়াশাল রেলওয়ে ফাঁড়ি পুলিশ।
আটককৃত রাজিব ঘোড়াশাল পৌর এলাকার টেঙ্গরপাড়া গ্রামের মৃত শাহ আলমের ছেলে ও রিফাত চামড়াব গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে। গ্রেফতারের পর তাদের ভৈরব রেলওয়ে থানা পুলিশের কাছে ৬ জানুয়ারি রোববার সকালে হস্তান্তর করে ঘোড়াশাল রেলওয়ে ফাঁড়ি পুলিশ।
ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম বলেন, শনিবার রাতে ঘোড়াশাল রেলস্টেশন এলাকায় স্বামীর সঙ্গে ঘুরতে আসেন ওই গৃহবধূ। রেলপথ দিয়ে স্বামীকে নিয়ে হাঁটার সময় রাজিব ও রিফাতসহ তিন বখাটে ওই দম্পত্তিকে আটক করে পরিচয় জানতে চাওয়ার একপর্যায়ে রেলস্টেশনের পাশে একটি নির্জন স্থানে নিয়ে যায়। এসময় তার স্বামীকে মারধর করে আটক করে রাখে গ্রেফতারকৃতরা। এরপর তার স্ত্রীকে গণধর্ষণ করে তারা। ঘটনার পর ভিকটিমের স্বামী ৯৯৯ নম্বরে কল দিয়ে বিষয়টি জানালে রেলওয়ে পুলিশ অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করে। এ সময় অন্য তিন বখাটে পালিয়ে যায়।
পুলিশ জানায়, ভুক্তভোগী গৃহবধূ নরসিংদীর পলাশে একটি কারখানায় চাকরি করেন। তার স্বামী থাকেন চট্টগ্রামে। ঘটনার দিন শনিবার রাতে ঘোড়াশাল রেলস্টেশনে তারা ঘুরতে এসেছিলেন।
গণধর্ষণের শিকার গৃহবধূর স্বামী জানান, তিনি চট্টগ্রামে কাজ করেন। শনিবার পলাশ থানা এলাকায় স্ত্রীর বাসায় এসে সন্ধ্যায় ঘোড়াশাল রেলস্টেশনে ঘুরতে বের হন। এ সময় কয়েকজন বখাটে তাদের পরিচয় জানতে চান। পরে তারা তাদেরকে জোর করে আটকে রাখে মারধর ও তার স্ত্রীকে ধর্ষণ করে।
তিনি আরও জানান, ঘটনার সময় তিনি কৌশলে আটকের জায়গা থেকে ছুটে গিয়ে ৯৯৯ নম্বরে কল করে ঘটনাটি পুলিশকে জানান। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে এবং দুজনকে গ্রেফতার করে।
ভৈরব রেলওয়ে থানার অফিসার ইনচার্জ ফেরদাউস আহমেদ বিশ্বাস জানান, ধর্ষণের শিকার গৃহবধূ মামলা করেছেন। রোববার দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। আসামিদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *