• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

ইটনায় শান্তিপূর্ণ নির্বাচন আ’লীগ প্রতীক দেয়নি ভোটারদের ব্যাপক সাড়া

একটি কেন্দ্র পরিদর্শন করছেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম -পূর্বকণ্ঠ

ইটনায় শান্তিপূর্ণ নির্বাচন
আ’লীগ প্রতীক দেয়নি
ভোটারদের ব্যাপক সাড়া

# নিজস্ব প্রতিবেদক :-

কিশেরগঞ্জের হাওর উপজেলা ইটনার ৯টি ইউনিয়নে আজ ৭ ফেব্রুয়ারি সোমবার শেষ ধাপে শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এখানে আওয়ামী লীগ কোন দলীয় প্রতীক দেয়নি। ভোটারদের মধ্যেও ছিল ব্যাপক সাড়া। প্রতিটি কেন্দ্রেই ছিল নারী-পুরুষ ভোটারদের দীর্ঘ সারি। ৯টি ইউনিয়নে প্রর্থী ছিলেন মোট ৪১০ জন। এদের মধ্যে চেয়ারম্যান প্রার্থী ছিলেন ৪৬ জন, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার প্রার্থী ছিলেন ৯৪ জন, আর সাধারণ ওয়ার্ডে মেম্বার প্রার্থী ছিলেন ২৭০ জন।
জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আশ্রাফুল আলম জানিয়েছেন, সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ হয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ফলে প্রতিটি ইউনিয়নেই শান্তিপূর্ণ ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় সকল প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছিল। এর পাশাপাশি জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম এবং পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেছেন। এর আগে হাওরের অন্য দুই উপজেলা মিঠামইন এবং অষ্টগ্রামেও আওয়ামী লীগ কোন দলীয় প্রতীক দেয়নি। উল্লেখ্য, এই তিন উপজেলা নিয়ে গঠিত সংসদীয় আসন কিশোরগঞ্জ-৪ থেকে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সবসময় নির্বাচন করেছেন। বর্তমানে এই আসনের এমপি তারই সন্তান রেজওয়ান আহাম্মদ তৌফিক। তার অনুরোধেই দলের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড এই তিন উপজেলায় কোন দলীয় প্রতীক বরাদ্দ দেয়নি। তিন উপজেলাতেই নজিরবিহীন শান্তিপূর্ণ ভোট হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *