• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

কুলিয়ারচরে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে ৪ জানুয়ারি মঙ্গলবার বিকালে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ শেষে পুনরায় আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে শেষ করে।
পরে গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. কামাল হোসেনের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা মো. মোবারক হোসেন রানার সঞ্চালনায় এক আলোচনা সভা শেষে আওয়ামী লীগ কার্যালয়ে কেক কেটে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে।এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কুলিয়ারচর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. গিয়াস উদ্দিন, কুলিয়ারচর ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা জিএস কুলিয়ারচর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জহির রায়হান জজ, উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মো. সাইদুর রহমান সবুজ, পৌরসভার প্যানেল মেয়র ও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. হাবিবুর রহমান (হাবিব), সাবেক ছাত্র নেতা প্রবাসী ফ্রেন্ডস ফোরামের সভাপতি আমেরিকা প্রবাসী মো. কামাল হোসেন, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন ইমন, শাহবাজ আহম্মেদ রুবেল, আরাফাত রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী সুশান্ত ভৌমিক, পৌর ছাত্রলীগ নেতা মো. শাওন, মো. লাদেন মিয়া, মো. লূৎফর রহমান ইমন ও রুবেল চন্দ্র দাস, রামদী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক নেতা কাজী মো. আক্রাম হোসেন, ছাত্রলীগ নেতা মো. শহিদুল ইসলাম বাবু ও শরীফ, ছয়সূতী ইউনিয়ন ছাত্রলীগ নেতা সুজন ও উমর, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা পলাশ, মনির হোসাইন রুমেল ও পাপ্পু, ফরিদপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা হৃদয়, রনি ও ইমরান, উছমানপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা শাহাদাৎ হোসেন, সালুয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ইউসুফ মিয়া প্রমুখ।
এসময় ছাত্রলীগের পক্ষ থেকে তাদের মনের ক্ষোভ প্রকাশ করে বলেন, আমরা দীর্ঘদিন যাবৎ অবহেলিত। দুই বছর পর পর ছাত্রলীগের কমিটি গঠন করার কথা থাকলেও ২০০৪ সালের পর থেকে এ পর্যন্ত কোন কমিটি না হওয়ায় ছাত্রলীগের নেতা কর্মীরা এখন আর এগিয়ে না আসায় ছাত্রলীগ এখন প্রায় বিলুপ্তির পথে। সুসংগঠিত কমিটি থাকলে আমরা আরো অনেকটা এগিয়ে যেতাম। কমিটি গঠনের জোর দাবী জানিয়ে তারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসানের হস্তক্ষেপ কামনা করেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *