• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম পাকুন্দিয়ায় ব্যক্তিগত কারণ দেখিয়ে প্রার্থীতা প্রত্যাহার করলেন আতাউল্লাহ সিদ্দিক মাসুদ প্রচণ্ড রোদে কৃষকরা জমিতে কাজই করতে পারছেন না আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রার্থীকে সমর্থন জানাবেন না বলে জানিয়ে দিলেন নাজমুল হাসান সভাপতি ডা. আব্দুল্লাহ-আল-মারুফ সাধারণ সম্পাদক ডা. বুলবুল আহম্মদ ডক্টরস্ ক্লাব অব ভৈরব এর নতুন কমিটি গঠন

বিএনপি নেতা শরীফুল আলমের ত্রাণ পেল ১০ হাজার পরিবার

বিএনপি নেতা শরীফুল আলমের
ত্রাণ পেল ১০ হাজার পরিবার

# নিজস্ব প্রতিবেদক #

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি মো. শরীফুল আলম ভৈরব ও কুলিয়ারচর তার নিজ উদ্যোগে ১০ হাজার কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে ৮ এপ্রিল থেকে ত্রাণ বিতরণ শুরু করেন। তিনি তার নিজ উদ্যোগে ভৈরব পৌর এলাকাসহ ৭টি ইউনিয়নের ও কুলিয়ারচর পৌর এলাকা ও ৬টি ইউনিয়নের দশ হাজার কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে পর্যায়ক্রমে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।
নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের জন্য সৃষ্ট পরিস্থিতিতে সমাজের নিম্ন আয়ের মানুষদের বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও সয়াবিন তেল বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *