• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:২৬ অপরাহ্ন |
  • English Version

ভৈরবে বীরমুক্তিযোদ্ধা মো. ধন মিয়া  (মিলিটারি) আর নেই

 # নিজস্ব প্রতিবেদক :-

ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. ধন মিয়া (মিলিটারি) আর নেই। আজ শুক্রবার সকাল ৭টায় রাজধানীর সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।) মৃত্যুকালে তার বয়স হয়ে ছিল ৭০ বছর। মো. ধন মিয়া একজন সেনাবাহিনীর (অবসরপ্রাপ্ত)  সদস্য ছিলেন। দীর্ঘদিন ধরে তিনি দূরাগ্য ব্যধিতে ভোগ ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
মৃত্যুকালে তিনি স্ত্রী ও চার ছেলে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
এদিকে বিকেল ৫টায় শম্ভুপুর ঈদগাহ মাঠে উপজেলা প্রশাসনের রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার শেষে জানাজা দিয়ে একই গ্রামের কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জুলহাস হোসেন সৌরভ, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সিরাজ উদ্দিন, ডেপুটি কমান্ডার মো. ফরহাদ হোসেন ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অলিউল ইসলাম অলিসহ সুশীল সমাজের লোকজন।
তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন শিবপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শফিকুল ইসলাম।  এছাড়াও সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক মহলের নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *