• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

ভৈরব বিছাস এর নির্বাচন সম্পন্ন, সভাপতি আবির সাধারণ সম্পাদক অভি

# আফসার হোসেন তূর্জা :-

দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন ‘বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ ভৈরব এর (বিছাস) ২০২১-২২ কার্যকরী কমিটির বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে তানভীর আহমেদ আবীর ও সাধারণ সম্পাদক পদে জিয়াউর রহমান অভি নির্বাচিত হয়েছে।
১০ সেপ্টেম্বর শুক্রবার ভৈরব জিল্লুর রহমান পৌর মিলনায়তনে সন্ধ্যা ৬টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ ভৈরব এর সম্মানিত সদস্যদের ভোটের মাধ্যমে প্রার্থী নির্বাচিত করা হয়।
এতে সভাপতি পদে তানভীর আহমেদ আবীর ১৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। এছাড়া তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী তানভীর আহমেদ ১২০ ভোট ও আজহারুল ইসলাম রিদম ১০৩ ভোট পেয়েছে।
সাধারণ সম্পাদক পদে জিয়াউর রহমান অভি ২৭৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. রিমন মিয়া পেয়েছে ১৪১ ভোট।
সাংগঠনিক সম্পাদক পদে রাশফিকুজ্জামান একান্ত ২৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী নাসার মাহমুদ জাহিন পেয়েছে ১৫৯ ভোট ও সাহিত্য সম্পাদক পদে ২৩২ ভোট পেয়ে সানজিদা রহমান সিদ্দিকা নির্বাচিত হয়েছে এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আহনাফ তাহমীদ দীপ্র পেয়েছে ১৮২ ভোট।
এছাড়া ৩টি পদে একাধিক কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় অর্থ বিষয়ক সম্পাদক পদে শহীদ মিয়া, প্রচার সম্পাদক পদে আশিক বিল্লাহ ও ছাত্রী বিষয়ক সম্পাদক পদে আফরা জামান প্রপা আগেই নির্বাচিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *