• বুধবার, ২২ মে ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ৭ প্লাটুন বিজিবি সদস্য নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন

পাকুন্দিয়ায় করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু, নমুনা সংগ্রহ

পাকুন্দিয়ায় করোনা উপসর্গ নিয়ে
যুবকের মৃত্যু, নমুনা সংগ্রহ

# রাজন সরকার #

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে (জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট) সুমন আকন্দ (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ৭ এপ্রিল মঙ্গলবার দুপুর ১টায় উপজেলার বুরুদিয়া ইউনিয়নের নামা পুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। সুমন আকন্দ ওই গ্রামের মৃত আবুল হাসিমের ছেলে। সে একটি ঔষধ কোম্পানীতে বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিল। এ ঘটনায় পুরো গ্রাম লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।
উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. জমির মো. হাসিবুস ছাত্তার বলেন, জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট থাকায় সুমন আকন্দ নামের ওই যুবককে গত এক সপ্তাহ আগে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেওয়া হয়েছিল। কিন্তু সে হোম কোয়ারেন্টিন না মেনে বাইরে মোটরসাইকেল নিয়ে ঘুরাফেরা করে। ৭ এপ্রিল মঙ্গলবার পাশ্ববর্তী কটিয়াদী থেকে ফেরার পথে বাড়ির সামনে এসে মারা যায়। পরে উপজেলা স্বাস্থ্য বিভাগের একটি টিম ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ করে সিভিল সার্জন কার্যালয়ে পাঠিয়েছি। সেখান থেকে ঢাকার মহাখালীতে অবস্থিত আইপিএইচ-এ পাঠানো হবে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো. নাহিদ হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ কারণে নামাপুটিয়া পুরো গ্রামটিকে লকডাউন ঘোষণা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *