• শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

কিশোরগঞ্জে কর্মহীন মানুষদের প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য প্রদান

কিশোরগঞ্জে কর্মহীন
মানুষদের প্রধানমন্ত্রীর
পক্ষ থেকে খাদ্য প্রদান

# নিজস্ব প্রতিবেদক :-

দ্বিতীয় দফায় কঠোর লকডাউনে হতদরিদ্র ও কর্মহীন হয়ে পড়া কিশোরগঞ্জের ৩৩৫টি পবিারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে জেলা প্রশাসন খাদ্যসামগ্রি বিতরণ করেছে। আজ বুধবার (২৮ জুলাই) দুপুরে শহরের সরকারী গুরুদয়াল কলেজ চত্বরে প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, এক লিটার তেল, এক কেজি ডাল, তিন কেজি আলু ও এক কেজি করে লবন প্রদান করা হয়। জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মাশরুকুর রহমানা খালেদ বিপিএম (বার), সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান, গুরুদয়াল কলেজের অধ্যক্ষ প্রফেসর ইমান আলী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. গোলাম মোস্তফা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাজমুল ইসলাম সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজাল, জেলা বারের সভাপতি অ্যাডভোকেট শাহ আজিজুল হক প্রমুখ এসব খাদ্যসামগ্রি বিতরণ করেন।

এর আগে করোনা মহামারি সম্পর্কে সচেতনতা ও এই দুঃসময়ে অসহায়দের জন্য প্রধানমন্ত্রীর খাদ্য ও অর্থ সহায়তা সম্পর্কে জেলা প্রশাসক বক্তব্য রাখেন। তিনি সবাইকে জরুরি কাজ ছাড়া বাড়ির বাইরে না যাবার পরামর্শ দিয়ে বলেছেন, এখন করোনা পরিস্থিতি আগের যে কোন সময়ের তুলনায় জটিল। আক্রান্ত হচ্ছে বেশি, মারাও যাচ্ছে বেশি। সরকার খাদ্য সহায়তা দিচ্ছে। কাজেই আগামী ৫ আগস্ট পর্যন্ত কঠোর লকডাউনের কষ্ট সহ্য করাটা খুব বেশি কঠিন হবে না। সরকারের কাছে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে। প্রকাশ্যে খাদ্য বিতরণের পরও যদি কোন পরিবার প্রকৃতই সমস্যায় পড়ে, তাহেলে ‘৩৩৩’ নম্বরে ফোন করলেই জেলা প্রশাসনবাড়িতে খাদ্য পৌঁছে দেবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *