• শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:২০ অপরাহ্ন |
  • English Version

কুলিয়ারচরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক বৃদ্ধ খুনের অভিযোগে গ্রেফতার-২

মেরাজ মিয়া নামে এক বৃদ্ধ খুনের অভিযোগে কুলিয়ারচর থানা পুলিশের হাতে গ্রেফতার হওয়া ছোটন মিয়া তার স্ত্রী শাহানা বেগম ও ২ বছরের শিশু। -পূর্বকণ্ঠ

কুলিয়ারচরে জমি সংক্রান্ত বিরোধের জের
ধরে এক বৃদ্ধ খুনের অভিযোগে গ্রেফতার-২

# মুহাম্মদ কাইসার হামিদ #

কিশোরগঞ্জের কুলিয়ারচরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মেরাজ মিয়া (৬৫) নামে এক বৃদ্ধ খুন হওয়ার অভিযোগে ছোটন মিয়া (২২) ও তার স্ত্রী মোছা. শাহানা বেগম (২০) নামে ২ জনকে তাদের ২ বছরের শিশু সন্তানসহ আটক করে পুলিশ।
জানা যায়, উপজেলার রামদী ইউনিয়নের বড়চর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মেরাজ মিয়ার সাথে একই গ্রামের মো. কাশেম মিয়া গংদের ঝগড়ার এক পর্যায়ে মেরাজ মিয়া ঢলে পরে। এ সময় স্থানীয়রা মেরাজ মিয়াকে ধরাধরি করে বাজিতপুর ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়। পরীক্ষা-নিরীক্ষা শেষে ওই দিন রাত সোয়া ৭টার দিকে মেরাজ মিয়াকে মৃত ঘোষনা করেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় ওই দিন রাতে মেরাজ মিয়ার স্ত্রী মোছা. হেলেনা বেগম বাদী হয়ে মো. কাশেম মিয়াকে প্রদান আসামি করে ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা ৫/৬ জনের নামে কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় এজাহারভূক্ত উপজেলার উছমানপুর পূর্বপাড়া গ্রামের মো. হাসান আলীর ছেলে মো. ছোটন মিয়া ও তার স্ত্রী মোছা. শাহানা বেগমকে তাদের বাড়ি থেকে ২ বছরের এক শিশু সন্তানসহ আটক করে থানায় নিয়ে আসে।
৫ এপ্রিল রোববার দুপুর ২টার দিকে সরেজমিন থানায় গিয়ে কথা হলে গ্রেফতারকৃত ছোটন মিয়া ও শাহানা বেগম দাবী করে বলে, মেরাজ মিয়ার খুনের সাথে তারা জড়িত নয়। পুলিশ ২ বছরের শিশু সন্তানসহ আমাদের আটক করে থানায় নিয়ে আসে।
তবে এলাকাবাসী ধারণা করছেন ঝগড়া চলাকালের এক পর্যায়ে মেরাজ মিয়া স্ট্রোক করে মারা যেতে পারে।
এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই তালুকদার বলেন, অভিযোগের ভিত্তিতে মামলার এজাহারভূক্ত ২ জনকে গ্রেফতার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *