• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

কুলিয়ারচরে কোচিং শেষে বাড়ি ফেরার পথে জঙ্গলে নিয়ে এক স্কুল ছাত্রীকে ধর্ষণ

কুলিয়ারচর ফরিদপুর ইউনিয়নের নাপিতেরচর গ্রামের মো. শহীদ মিয়ার ছেলে ধর্ষক সাইফুল ইসলাম

কুলিয়ারচরে কোচিং শেষে
বাড়ি ফেরার পথে জঙ্গলে নিয়ে
এক স্কুল ছাত্রীকে ধর্ষণ

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচরে কোচিং শেষে বাড়ি ফেরার পথে হিন্দু পরিবারের মেয়ে নবম শ্রেণির এক ছাত্রীকে রাস্তা থেকে অস্ত্রের মুখে জিম্মি করে একটি জঙ্গলে নিয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
শনিবার (১২জুন) সকাল ১০টার দিকে উপজেলার ফরিদপুর ইউনিয়নের তারিনি বিশ্বাস পারিবারিক শ্মশান সংলগ্ন একটি জঙ্গলে এ ধর্ষণের ঘটনাটি ঘটে।ধর্ষিতা ছাত্রী ফরিদপুর ইউনিয়ন আব্দুল হামিদ ভূইয়া উচ্চ বিদ্যালয়ে পড়ুয়া ৯ম শ্রেণীর ছাত্রী। অভিযুক্ত ধর্ষক সাইফুল ইসলাম (২০) ফরিদপুর ইউনিয়নের নাপিতেরচর গ্রামের মো. শহীদ মিয়ার ছেলে বলে জানা যায়।
ধর্ষিতা স্কুল ছাত্রী (১৫) ও তার পিতা অভিযোগ করে বলেন, শনিবার (১২জুন) সকাল ১০টার দিকে স্থানীয় আনন্দ বাজারে ফরিদপুর ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন আল আমিন নামে এক শিক্ষকের কোচিং সেন্টার থেকে কোচিং শেষে পায়ে হেটে বাড়ি ফেরার পথে তারিনি বিশ্বাস পারিবারিক শ্মশান নামক নির্জন স্থানে গেলে লম্পট সাইফুল পিছন থেকে এক হাতে তার নাক-মুখ চেপে ধরে অপর হাতে তার গলায় একটি ধারালো ছুরি ধরে ভয় দেখিয়ে একটি জঙ্গলে নিয়ে যায় এবং সেখানে নিয়ে কাপড় খুলে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এই রিপোর্ট লেখা পর্যন্ত কুলিয়ারচর থানায় একটি মামলার প্রক্রিয়া চলছিলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *