• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক

নিকলীতে আগ্নেয়াস্ত্রসহ দুর্ধর্ষ সন্ত্রাসী আটক

নিকলীতে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ আটক সন্ত্রাসী মুরগি সোহেল। - পূর্বকণ্ঠ

নিকলীতে আগ্নেয়াস্ত্রসহ
দুর্ধর্ষ সন্ত্রাসী আটক

# নিজস্ব প্রতিবেদক :-

নিকলীতে পিস্তল, পাইপগান, গুলি ও দেশীয় অস্ত্রসহ নাজিউর রহমান সোহেল উরফে মুরগি সোহেল (৩৫) নামে এক দুর্ধর্ষ সন্ত্রাসী র‌্যাবের হাতে আটক হয়েছে।
র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের উপ-পরিচালক লে. কমান্ডার এম শোভন খান জানিয়েছেন, গত ১১ মে নিকলীর সোয়াইজনি নদীর জলমহাল দখলকে কেন্দ্র করে সোহেল আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে সন্ত্রাস চালান। এক পর্যায়ে ছড়রা গুলিতে চার শিশুসহ ১০ জন গুলিবিদ্ধ হন। পরদিন নিকলী থানায় মামলা হয়। তবে র‌্যাবও ঘটনার পর থেকে সোহেলকে ধরার জন্য গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে। আজ ৩১ মে সোমবার ভোর রাতে র‌্যাবের একটি দল সোহেলকে নিকলীর খালিশাহাটির বাড়ি থেকে দুই রাউন্ড গুলি ও পিস্তলসহ আটক করে। পরে তার দেখানো মতে বাড়ির টয়লেটের পেছনে মাটির নীচে লুকিয়ে রাখা অবস্থায় দু’টি পাইপগান, ৫ রাউন্ড কার্তুজ, চারটি রামদা ও একটি চাপাতি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিকলী থানায় মামলা হচ্ছে। তার বিরুদ্ধে এলাকায় নদী ও জলমহাল দখল, ছিনতাই ও সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনার অভিযোগ রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *