• শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন |
  • English Version

কিশোরগঞ্জের হাওরে প্রাইভেট মোটরসাইকেল সংঘর্ষে দুই কিশোরের মর্মান্তিক মৃত্যু, প্রাইভেট কার আটক

কিশোরগঞ্জের হাওরে প্রাইভেট
মোটরসাইকেল সংঘর্ষে দুই
কিশোরের মর্মান্তিক মৃত্যু
প্রাইভেট কার আটক

# মোস্তফা কামাল :-

কিশোরগঞ্জের হাওরে করিমগঞ্জের তিন বন্ধু মোটরসাইকেলে বেড়াতে গিয়ে প্রাইভেট কারের সঙ্গে সংঘর্ষে দু’জনের মৃত্যু হয়েছে। আহত অপরজন হাসপাতালে। পুলিশ প্রাইভেট কার আটক করেছে।
মিঠামইন থানা ও এলাকাবাসী জানান, করিমগঞ্জের জয়কা সুতারহাটি গ্রামের আব্দুল কাইয়ুম ভূঁইয়ার ছেলে ৮ম শ্রেণীর ছাত্র মোবারক (১৫), জাফরাবাদ রাজকুন্তি গ্রামের মান্নান আনামের ছেলে রফিকুল ইসলাম (১৮) ও আব্দুল হাইয়ের ছেলে আনিস (১৮) গতকাল ১৬ মে রোববার একই মোটরসাইকেলে মিঠামইনে বেড়াতে যায়। সন্ধ্যার আগে ৬টার দিকে ঢাকী সেতুর কাছে একটি প্রাইভেট কারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মোবারক মারা যায়। অপর দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে জেলা সদরের সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে সেখান থেকে মুমূর্ষু অবস্থায় মধ্যরাতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে রফিক মারা যায়। আর আনিসকে সেখানে ভর্তি করা হয়েছে।
মিঠামইন থানার ওসি জাকির রাব্বানী জানিয়েছেন, প্রাইভেট কারটি জেলা সদরের উজ্জ্বল নামে এক ব্যক্তির। সেটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছেন। নিহতদের স্বজনরা লাশ দাফন করে থানায় গিয়ে মামলা করবেন বলে তিনি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *