• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড

ভৈরবে এতিম ও পথশিশুদের মাঝে জামা কাপড় ও খাবার বিতরণ করলেন ছাত্রলীগ সভাপতি প্রভা

ভৈরবে এতিম ও পথশিশুদের
মাঝে জামা কাপড় ও খাবার বিতরণ
করলেন ছাত্রলীগ সভাপতি প্রভা

# মিলাদ হোসেন অপু :-

ভৈরবে সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি সাবিহা মাহাবুব প্রভার নেতৃত্বে ছিন্নমূল অসহায় এতিম ও পথশিশুদের মাঝে জামা কাপড় ও খাবার বিতরণ করা হয়েছে।
১২ এপ্রিল বুধবার মেঘনা ব্রীজ এলাকাসহ পৌর শহরের বাজারে রাস্তায়, অলিতে-গলিতে হত-দরিদ্র এতিম ছিন্নমূল শিশুদের কাপড় ও পথচারী, রিকশাচালক, অটোচালক, ভ্যান চালকদের মাঝে ইফতার বিতরণ করে। এ সময় উপস্থিত ছিলেন, ভৈরব সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজ ছাত্রলীগ কর্মীরা।
এ বিষয়ে ছাত্রলীগ সভাপতি সাবিহা মাহাবুব প্রভা বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারে সারাদেশে লকডাউনে ব্যাপক ক্ষতি হয়েছে। ছিন্নমূল অসহায় গরীব মানুষগুলো বেশি কষ্টে জীবন যাপন করছে। মানুষ অসহায় হয়ে পড়েছে। আমাদের কলেজ শাখার ছাত্রলীগ কর্মীদের উদ্যোগে ইতিমধ্যে বিভিন্নভাবে সহযোগীতা করেছি। ঈদের আনন্দ ভাগাভাগী করে নিতে আমি আমার বেতনের পুরো টাকায় অসহায় শিশুদের জন্য কিছু জামা কাপড় ও খাবারের ব্যবস্থা করেছি। এসময় তিনি আরো বলেন, আমার মত যদি সমাজের ধনীরা মানবিক কাজে এগিয়ে আসে তাহলে গরীবরা না খেয়ে মরবে না। আমি আমার সাধ্যমত মানুষদেরকে সহযোগীতা করে যাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *