• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

হোসেনপুরে ঝড়ে বিধ্বস্ত কুঁড়ে ঘরটি সংষ্কারের জন্য ঢেউটিন প্রদান

হোসেনপুরে ঝড়ে বিধ্বস্ত
কুঁড়ে ঘরটি সংষ্কারের
জন্য ঢেউটিন প্রদান

# উজ্জ্বল কুমার সরকার, হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :-

কিশোরগঞ্জের হোসেনপুরে বিধবা আকলিমার শেষ ঠিকানা কুঁড়ে ঘরটি কাল বৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত হওয়ায় সংষ্কারের জন্য দুই ব্যান্ডেল ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা প্রদান করেছে উপজেলা প্রশাসন।
আজ ১২ মে বুধবার দুপুরে উপজেলা পরিষদ মাঠে সংষ্কারের জন্য ডিফেন্স ফ্যামিলি কেয়ার ফাউন্ডেশনের প্রতিনিধি রনির হাতে ঢেউটিন ও নগদ টাকা টাকা তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার রাবেয়া পারভেজ। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেগম শাহীন উপস্থিত ছিলেন।
গত ২ মে হোসেনপুর উপজেলার ধূলজুরী গ্রামের মৃত হিলু মিয়ার স্ত্রী আকলিমা খাতুনের একমাত্র কুঁড়ে ঘরটি কাল বৈশাখী ঝড়ে বিধ্বস্ত হয়। বিভিন্ন সংবাদপত্র ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ প্রকাশিত হলে বিষয়টি প্রশাসনের নজরে আসে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *