• শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

ভৈরবে নাজমুল হাসানের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে খাদ্য সামাগ্রী বিতরণ

ভৈরবে নাজমুল হাসানের
পক্ষ থেকে দরিদ্রদের মাঝে
খাদ্য সামাগ্রী বিতরণ

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপনের পক্ষ থেকে ভৈরবে হত দরিদ্র মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ৪ মে মঙ্গলবার সকালে পৌর শহরের নিউ টাউন এলাকায় বেক্সিমকো ডেপু চত্বরে এ খাদ্য সামগ্রী উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতাদের হাতে এই খাদ্য সামগ্রী তুলে দিয়ে এর বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো.সায়দুল্লাহ মিয়া।
এ সময় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমানের একান্ত সচিব মো. সাখাওয়াত উল্লাহ, যুগ্ম-সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. শেফাত উল্লাহ, আবুবক্কর সিদ্দিক, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, উপজেলা আওয়ামী লীগ সহ-প্রচার সম্পাদক মোশারফ হোসেন মুছা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল হেকিম রায়হান, সাধারণ সম্পাদক আফজাল হোসেন জামাল, উপজেলা যুবলীগ আহ্বায়ক অরুণ আল আজাদ, যুগ্ম আহ্বায়ক আরমান উল্লাহ, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শামীম আহমেদ খোকন, পৌর যুবলীগ সাধারণ সম্পাদক ও ১নং ওয়ার্ড কাউন্সিলর আল আমিন সৈকত, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম রঞ্জু প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা মহামারি করোনাকালীন দেশের মানুষের স্বাস্থ্য ঝুঁকি বিবেচনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানামুখী সঠিক উদ্যোগ গ্রহণের প্রশংসা করেন। পাশাপাশি দেশের বৃহৎ বেক্সিমকো ফার্মার টিকা আমদানীর জন্য ধন্যবাদ জানান কোম্পানীটির ব্যবস্থাপনা পরিচালক ও স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপনকে। বক্তারা এ সময় এই মহাদুর্যোগে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে সকলের প্রতি আহ্বান জানান এবং নাজমুল হাসানের পক্ষ থেকে ভৈরবের হতদরিদ্রদের মাঝে সহায়তা অব্যাহত থাকবে বলে জানান।
আলোচনা শেষে উপজেলার ৭টি ইউনিয়ন ও পৌরসভার ১২টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে তাদের নিজ নিজ এলাকার কর্মহীন ও দরিদ্র মানুষদের মাঝে পৌছে দেয়ার জন্য ত্রাণ সামগ্রীর প্যাকেট তুলে দেন অনুষ্ঠানের অতিথিরা। এই কর্মসূচীর আওতায় প্রথম পর্যায়ে মোট দেড় হাজার হতদরিদ্র পরিবারের প্রত্যেককে পাঁচ কেজি করে চাল, দুই কেজি আলু আর এক কেজি করে মসুরডাল দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *