• শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫২ অপরাহ্ন |
  • English Version

ভৈরবে পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ভৈরবে পরিবহন শ্রমিকদের
মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

# মিলাদ হোসেন অপু :-

সরকার ঘোষিত লকডাউনে ক্ষতিগ্রস্ত অসহায় ও দুস্থ পরিবহণ শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৯ এপ্রিল বৃহস্পতিবার ভৈরব পৌর স্টেডিয়াম মাঠে উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায়দের প্রত্যেককে ৫ কেজি চাউল, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি লবন ও একটি করে মিষ্টিকুমড়াসহ খাদ্য সামগ্রী তুলে দেন ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।
জানা যায়, সারাদেশে চলছে করোনা প্রতিরোধে লকডাউন। দীর্ঘদিনের লকডাউনে ব্যবসা-প্রতিষ্ঠান খোলে দিলেও বন্ধ রয়েছে গণপরিবহণ সেবা। এজন্য দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে উপজেলা প্রশাসনের আয়োজনে ভৈরব পরিবহণ শ্রমিকদের ৪শ জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প.প. কর্মকর্তা মো. খুরশীদ আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. শাহীন, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, যুগ্ম-সাধারণ সম্পাদক রাফিউল আলম মঈন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. জিল্লুর রহমান রাশেদ, উপজেলা আওয়ামী লীগ সহ-প্রচার সম্পাদক মোশারফ হোসেন মুছা, উপজেলা যুবলীগ আহবায়ক অরুণ আল আজাদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি খলিলুর রহমান লিমন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *