• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
জবরদস্তি প্রসবে পা ভেঙেছে, দোষ হয়েছে সূর্যগ্রহণের বাজিতপুরে পাওয়ার গ্রিড উপকেন্দ্র চালু না হওয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন আইনগত সহায়তা দিবসে র‌্যালি ও আলোচনা সভা বেকারদের কর্মসংস্থানের আশ্বাস দিলেন চেয়ারম্যান প্রার্থী মকবুল হোসেন ভৈরবে দুর্বৃত্তের ইটের আঘাতে এক ব্যক্তির মৃত্যু এখন যেন হাওরে শোভা পাচ্ছে ধানের আলপনা মুক্তিযোদ্ধার বাড়িতে তান্ডব কেটেছে শতাধিক গাছ পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান

পাকুন্দিয়ায় ৪০০ জনকে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা

পাকুন্দিয়ায় ৪০০ জনকে
প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা

# রাজন সরকার :-

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তার আওয়াতায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে দুস্থ্য ও নিম্ন আয়ের ৪০০জনের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবন, ১ লিটার সয়াবিন তেল ও ১টি করে মিষ্টি কুমড়া।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার (অ.দা.) ও সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. রওশন করিম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *