• রবিবার, ১২ মে ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
হেদায়াত পাওয়ার উপায়সমূহ ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক এপেক্স ক্লাবের ২৭তম পালাবদল অনুষ্ঠান কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ছিল ৭ প্লাটুন বিজিবি সদস্য কিশোরগঞ্জে সোহেল আওলাদ ও জুটন জয়ী কারচুপির অভিযোগ করে জয়ীকে শুভেচ্ছাও দিলেন “সন্দেহের তীর প্রতিবেশী জাহাবীর দিকে” ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে যাচ্ছে আবুল হোসেন লিটন ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি

কিশোরগঞ্জে নতুন করোনা রোগি ৩৫, সুস্থ হলেন ২১ জন, মারা গেছেন একজন

কিশোরগঞ্জে নতুন
করোনা রোগি ৩৫
সুস্থ হলেন ২১ জন
মারা গেছেন একজন

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জে ৫টি ল্যাবের পরীক্ষায় নতুন ৩৫ জনের করোনা ধরা পড়েছে। সুস্থ হয়েছেন ২১ জন। আর মারা গেছেন একজন। এ নিয়ে জেলায় করোনায় মারা গেলেন ৭৬ জন। সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানিয়েছেন, আজ ২৬ এপ্রিল সোমবার সৈয়দ নজরুল মেডিক্যাল কলেজ ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষায় নতুন ৩১ এবং পুরনো ৪ রোগির নমুনা পজিটিভ হয়েছে। নেগেটিভ হয়েছে ১৫৩টি নমুনা। জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ ল্যাবে ৮৯টি নমুনা পরীক্ষায় একটি পজিটিভ ও অন্য জেলা থেকে আক্রান্ত হয়ে আসা একজনের নমুনা পজিটিভ হয়েছে। নেগেটিভ হয়েছে ৮৭টি নমুনা। এছাড়া সদরের জেনারেল হাসপাতাল, পাকুন্দিয়া ও করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড এন্টিজেন পরীক্ষায় ১৪টি নমুনার মধ্যে ৩টি পজিটিভ ও ১১টি নেগেটিভ হয়েছে। আক্রান্তদের মধ্যে আছেন সদরে ১৩ জন, বাজিতপুরে ৭ জন, ভৈরবে ৪ জন, কটিয়াদী ও ইটনায় ৩ জন করে, আর কারিমগঞ্জ, তাড়াইল, পাকুন্দিয়া, কুলিয়ারচর ও নিকলীতে একজন করে। সুস্থ হয়েছেন সদরে ১১ জন, কটিয়াদীতে ৫ জন, করিমগঞ্জ ও ভৈরবে ২ জন করে, আর কুলিয়ারচরে একজন। ফলে আজ জেলায় করোনায় চিকিৎসাধীন আছেন ৩৭৮ জন। এছাড়া ভৈরবের ৫৭ বছরের একজ পুরুষ রোগির গত ৪ এপ্রিল করোনা শনাক্ত হওয়ার পর তিনি গতকাল রোববার বেলা ১২টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে মারা গেছেন।
আজ পর্যন্ত জেলায় করোনার টিকার জন্য নিবন্ধন করেছেন মোট এক লাখ ২৭ হাজার ২৮৭ জন। এদের মধ্যে গতকাল পর্যন্ত প্রথম ডোজ নিয়েছেন ৭৬ হাজার ৬৬৫ জন। আজ সোমবার থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত প্রথম ডোজ প্রদান বন্ধ রাখা হয়েছে। তবে আজ পর্যন্ত দ্বিতীয় ডোজ গ্রহণ করেছেন ৩২ হাজার ৪৬২ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *