• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক

কিশোরগঞ্জে নতুন করোনা রোগি ১২, সুস্থ হলেন ৪০ জন, টিকার প্রথম ডোজ বন্ধ

কিশোরগঞ্জে নতুন
করোনা রোগি ১২
সুস্থ হলেন ৪০ জন
টিকার প্রথম ডোজ বন্ধ

# মোস্তফা কামাল :-

কিশোরগঞ্জে দু’টি ল্যাবের পরীক্ষায় নতুন ১২ জনের করোনা ধরা পড়েছে। সুস্থ হয়েছেন ৪০ জন। আগামীকাল ২৬ এপ্রিল থেকে আপাতত টিকার প্রথম ডোজ প্রদান বন্ধ থাকবে।
সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানিয়েছেন, আজ ২৫ এপ্রিল রোববার সৈয়দ নজরুল মেডিক্যাল কলেজ ল্যাবে ৯৪টি নমুনা পরীক্ষায় নতুন ১০টি এবং পুরনো ৭ রোগির নমুনা পজিটিভ হয়েছে। নেগেটিভ হয়েছে ৭৭টি নমুনা। জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ ল্যাবে ৯৫টি নমুনা পরীক্ষায় দু’জনের এবং অন্য জেলা থেকে আক্রান্ত হয়ে আসা একজনের নমুনা পজিটিভ হয়েছে। নেগেটিভ হয়েছে ৯২টি নমুনা। এছাড়া পাকুন্দিয়া, করিমগঞ্জ ও তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড এন্টিজেন পরীক্ষায় ৭টি নমুনার সবগুলোই নেগেটিভ হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে সদরে ৬ জন, কটিয়াদীতে ৩ জন, হোসেনপুরে ২ জন আর ভৈরবে একজন। আজ সুস্থ হয়েছেন ভৈরবে ১১ জন, সদরে ১০ জন, বাজিতপুরে ৯ জন, হোসেনপুরে ৬ জন, পাকুন্দিয়ায় ৩ জন আর কুলিয়ারচরে একজন। ফলে আজ জেলায় চিকিৎসাধীন করোনা রোগির সংখ্যা দাঁড়িয়েছে ৩৬৫ জনে।
আজ পর্যন্ত করোনার টিকার জন্য নিবন্ধন করেছেন মোট এক লাখ ২৭ হাজার ১৫৫ জন। এদের মধ্যে প্রথম ডোজ নিয়েছেন ৭৬ হাজার ৬৬৫ জন, আর দ্বিতীয় ডোজ নিয়েছেন ৩১ হাজার ২৪৬ জন। তবে স্বাস্থ্য অধিদপ্তরের উদ্ধৃতি দিয়ে সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান জানিয়েছেন, আগামীকাল থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত টিকার প্রথম ডোজ প্রদান বন্ধ থাকবে। তবে দ্বিতীয় ডোজ অব্যাহত থাকবে এবং টিকার জন্য নিবন্ধনও অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *