• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
জবরদস্তি প্রসবে পা ভেঙেছে, দোষ হয়েছে সূর্যগ্রহণের বাজিতপুরে পাওয়ার গ্রিড উপকেন্দ্র চালু না হওয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন আইনগত সহায়তা দিবসে র‌্যালি ও আলোচনা সভা বেকারদের কর্মসংস্থানের আশ্বাস দিলেন চেয়ারম্যান প্রার্থী মকবুল হোসেন ভৈরবে দুর্বৃত্তের ইটের আঘাতে এক ব্যক্তির মৃত্যু এখন যেন হাওরে শোভা পাচ্ছে ধানের আলপনা মুক্তিযোদ্ধার বাড়িতে তান্ডব কেটেছে শতাধিক গাছ পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান

ভৈরব র‌্যাবের হাতে গাঁজা ব্যবহৃত বাহন ও ৩ মাদক ব্যবসায়ী আটক

ভৈরব র‌্যাবের হাতে গাঁজা
ব্যবহৃত বাহন ও ৩ মাদক
ব্যবসায়ী আটক

# মো. রিয়াদ হোসেন :-

র‌্যাব ১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্প সদস্যদের পৃথক অভিযানে ৩১ কেজি গাঁজা, মাদক সরবরাহ কাজে ব্যবহৃত ১টি পিকআপ, ১টি প্রাইভেটকার, নগদ ৩ হাজার টাকাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার আলা ডোস্কোপুর এলাকার মইয়োব আলীর ছেলে মো. শাহেদ (২৪), একই উপজেলার জোয়ালভাঙ্গা এলাকার মো. গিয়াস উদ্দিনের ছেলে মো. বোরহান উদ্দিন (২২) ও সুন্দরপুর এলাকার মো. আমীন আলীর ছেলে মো. জালাল মিয়া (২৪)।
র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত ২৪ এপ্রিল শনিবার বিকাল ৪টায় ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার বেড়তলার মুজাহিদ ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো. শাহেদ ও মো. বোরহান উদ্দিনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২০ কেজি গাঁজা ও গাঁজা পাচারে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়।
অপরদিকে একইদিন শনিবার সকাল ৯টা ৪৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর টোলপ্লাজার পূর্ব দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো. জালাল মিয়াকে ১১ কেজি ৪শ গ্রাম গাঁজা, ১টি প্রাইভেটকার ও মাদক বিক্রয়ের নগদ ৩ হাজারসহ আটক করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *