• বুধবার, ১৫ মে ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন |
  • English Version

ভৈরবে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ সাড়া মিলছে শিক্ষার্থীদের

# এম.আর রুবেল :-

ভৈরবে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ করতে কলেজ শিক্ষার্থী, যুবক-যুবতী ও প্রবাসীসহ বিভিন্ন বয়সের নারী পুরুষ বিভিন্ন কেন্দ্রে ভিড় জমাচ্ছেন।
উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম চালিয়ে যাচ্ছে ভৈরব উপজেলা নির্বাচন কমিশন।
গত ৩১ জুলাই উপজেলার সাদেকপুর ইউনিয়নসহ বিভিন্ন ইউনিয়নে ভোটার তালিকা হালনাগাদ শেষে এখন পৌরসভার বিভিন্ন ওয়ার্ড গুলোতে কার্যক্রম চলমান রয়েছে। এছাড়া আগামী ১১ ও ১২ সেপ্টেম্বর রিজার্ভ ডে হিসেবে কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ইউনিয়ন ও পৌরসভা লোকজন ভোটার তালিকা হালনাগাদের সুযোগ পাবে।
সরেজমিনে, আজ ৩০ আগস্ট মঙ্গলবার সকালে পৌর শহরের সরকারি কেবি পাইলট উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রে গিয়ে ভোটার তালিকা হালনাগাদ করতে দেখা যায়।
কলেজ শিক্ষার্থী, যুবক-যুবতী, প্রবাসীসহ বিভিন্ন বয়সী নারী পুরুষ ভোটার হওয়ার জন্য ছবি ও ফিঙ্গার দিচ্ছেন। কলেজ শিক্ষার্থীদের সাথে কথা হলে তারা জানান, তাদের বয়স ১৮ হওয়ায় জাতীয় পরিচয় পত্রের জন্য ছবি ও ফিঙ্গার দিচ্ছে। ভোটার হতে পেরে তারা অনেক খুশি বলে অভিমত ব্যক্ত করেন।
এ বিষয়ে উপজেলা নির্বাচন কমিশনার প্রলয় কুমার দাস বলেন, গত ৩১ জুলাই সাদেকপুর ইউনিয়নে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু হয়। পর্যায়ক্রমে বিভিন্ন ইউনিয়ন শেষে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে হালনাগাদ কার্যক্রম চলমান রয়েছে। কলেজ শিক্ষার্থী ও যুবকদের ব্যাপক সাড়া মিলছে।
প্রত্যাশার চেয়ে বেশি ভোটার হালনাগাদে সাড়া পাওয়া যাচ্ছে বলে জানান তিনি।
আগামী ১১ ও ১২ সেপ্টেম্বর কমলপুর জহির উদ্দিন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে রিজার্ভ ডে হিসেবে ভোটার তালিকা হালনাগাদ করা হবে। সর্বসাধারণ যারা এখনো ভোটার হতে পারেনি, তারা এসে যেন ভোটার হন সেই অনুরোধ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *