• বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে নতুন করোনা রোগি ১৩, সুস্থ হলেন ১৯ জন লকডাউন প্রাকৃতিক বিধান কিশোরগঞ্জে করোনা সঙ্কটে বিপর্যস্তদের সঙ্গে অভিনব ঈদ আনন্দ ভাগাভাগি ভৈরবে এতিম ও পথশিশুদের মাঝে জামা কাপড় ও খাবার বিতরণ করলেন ছাত্রলীগ সভাপতি প্রভা হোসেনপুরে ঝড়ে বিধ্বস্ত কুঁড়ে ঘরটি সংষ্কারের জন্য ঢেউটিন প্রদান কিশোরগঞ্জ ৩৫ জন স্বেচ্ছাসেবী স্বাস্থ্যকর্মীকে আর্থিক ঈদ উপহার পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানার ঈদ শুভেচ্ছা হোসেনপুরে আলোকিত সামাজিক সংঘের উদ্যোগে দরিদ্রদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ কুলিয়ারচরে রাবেয়া-হামিদ মেমোরিয়াল ফাউন্ডেশনের ঈদ উপহার পেলো ১৫০টি পরিবার কিশোরগঞ্জে সুস্থ হলেন ৪০ জন নতুন করোনায় আক্রান্ত ২ জন

ভৈরবে পারিবারিক কলহের জেরে এক ব্যক্তির আত্মহত্যা

  ভৈরবে পারিবারিক কলহের
জেরে এক ব্যক্তির আত্মহত্যা

# মিলাদ হোসেন অপু :-

ভৈরবে পারিবারিক কলহের জেরে এক ব্যক্তি আত্মহত্যা করেছে। গতকাল ১ এপ্রিল বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টায় সিলিং ফ্যানের সাথে গামছা পেচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত ব্যক্তি ভৈরব পৌর শহরের বাজারের হিন্দুপট্টি বুধাই সাহা রোডের পাশে ভাড়া বাসায় থাকতেন। সে নকুলেশ্বর পোদ্দারের ছেলে নিত্য গোপাল পোদ্দার (৩৬)। তার বাড়ি নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানার পঞ্চমিঘাট গ্রামে। তার স্ত্রীর নাম হেপী রাণী পোদ্দার। নিহত নিত্য ভৈরব একতা সোপ ফ্যাক্টরির ম্যানেজার হিসেবে দায়িত্বরত ছিলেন।
পারিবারিক ও পুলিশ সুত্রে জানা যায়, পারিবারিক ভাবে বিবাহ করেছেন ৩ বছর আগে। তাদের ২ বছরের একটি ছেলে সন্তানও রয়েছে। এ ছাড়াও নিহত নিত্যের স্ত্রী ৫ মাসের অন্তঃসত্তা। যদিও তারা স্বামী-স্তীর মাঝে কলহ লেগেই থাকতো। স্ত্রীর সাথে কথা কাটাকাটি করে এক পর্যায়ে বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টায় স্বামী নিত্য আত্মহত্যা করে। এখনো পর্যন্ত নিহতের পরিবারে পক্ষ থেকে কোন মামলা দায়ের হয়নি।
ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহীন জানান, খবর পেয়ে পুলিশ ঘটাস্থল থেকে লাশ উদ্ধার করে। এখনো পর্যন্ত তার পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। ভৈরব থানায় একটি অপমৃত্যু দায়ের করে লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। তবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এই আত্মহত্যার ঘটনা ঘটে থাকতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!