• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:০১ অপরাহ্ন |
  • English Version

ভৈরবে বীরমুক্তিযোদ্ধা ফয়সুল আলম ফুট ব্রীজ উদ্বোধন

ভৈরবে বীরমুক্তিযোদ্ধা ফয়সুল
আলম ফুট ব্রীজ উদ্বোধন

# মিলাদ হোসেন অপু :-

ভৈরব পৌর শহরের নদী মেঘনা সরণি এলাকায় বীরমুক্তিযোদ্ধা ফয়সুল আলম নামে ফুট ব্রীজ উদ্বোধন করা হয়েছে। আজ ১১ মার্চ বৃহস্পতিবার সকাল ১০টায় এ ফুট ব্রীজ উদ্বোধন করেন পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা বিএনপি সভাপতি মো. রফিকুল ইসলাম, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির, সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন, ভৈরব পৌরসভার নির্বাহী প্রকৌশলী বাদশা আলমগীর, সহকারী প্রকৌশলী আরিফ সারোয়ার বাতেন, উপ-সহকারী প্রকৌশলী মো. সাইফুল ইসলাম ভূইয়া, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক, ভৈরব পৌর ২নং ওয়ার্ড কাউন্সিলর দ্বীন ইসলাম, ১১নং ওয়ার্ড কাউন্সিলর আরেফিন জালাল রাজীব, ১নং ওয়ার্ড নব-নির্বাচিত কাউন্সিলর আল আমিন সৈকত প্রমুখ।
উদ্বোধনকালে বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ বলেন, মালগুদাম ও মুশকিলার হাটি মানুষের চলাফেলার সুবিধার জন্য এই ব্রীজ নির্মাণ করা হয়েছে। এপথ দিয়ে ভৈরবের মানুষকে ব্যবসায়িক কাজে ও মেঘনা পাড়ে যাওয়ার জন্য টুল দিয়ে যেতে হতো। এখানের স্থায়ী বাসিন্দারা টুল দিতে হতো। ভৈরবের মানুষের সকলের সুবিধার্থে পৌরসভার পক্ষ থেকে এই ব্রীজটি নির্মাণ করা হয়েছে।
ভৈরব পৌরসভার প্রকৌশল বিভাগ সূত্রে জানা যায়, মিউনিসিপ্যাল গভরন্যান্স এন্ড সার্ভিসেস প্রজেক্ট (এমজিএসপি) এলজিইডি এর আওতায় বিশ্ব ব্যাংকের অর্থায়নে বীরমুক্তিযোদ্ধা ফয়সুল আলম ফুট ব্রীজ ভৈরব মালগুদাম থেকে মুশকিলারহাটি পর্যন্ত নির্মাণ করা হয়েছে। এর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছিল ২০১৯ সালের ১০ ফেব্রুয়ারি। ১ কোটি ৫৩ লক্ষ টাকা ব্যয়ে এ ফুটবীজের কাজ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!