• মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:৫৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কুলিয়ারচরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন কুলিয়ারচরে উপজেলা ক্রীড়া সংস্থার সদস্যদের সাথে নবাগত ইউএনও ও সংস্থার সভাপতি’র মতবিনিময় কিশোরগঞ্জে ব্যাবের হাতে প্রায় ৪ হাজার পিস ইয়াবা নিয়ে তিনজন গ্রেফতার মিঠামইনে দুই ইউনিয়নে ফ্রি চিকিৎসা সেবা ও ত্রাণ বিতরণ করলেন ডা. বুলবুল আহম্মদ পাকুন্দিয়ায় মাদক, কিশোর গ্যাং ও ইভটিজিং প্রতিরোধে সভা ইটনায় স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ভৈরব র‌্যাবের হাতে নারায়ণগঞ্জের মদনপুর থেকে ২০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক কিশোরগঞ্জে জেলা ইটভাটা মালিক সমিতির সাধারণ সভা ও কমিটি গঠন কিশোরগঞ্জে মাদকবিরোধী দিবসে র‌্যালি আলোচনা ও পুরস্কার বিতরণ কিশোরগঞ্জে মিঠামইনে এমপি তৌফিকের ত্রাণ

স্বাস্থ্য সহকারীদের আন্দোলন অষ্টগ্রামে হাম-রুবেলার টিকাদান কর্মসূচি উদ্বোধন

স্বাস্থ্য সহকারীদের আন্দোলন
অষ্টগ্রামে হাম-রুবেলার
টিকাদান কর্মসূচি উদ্বোধন

# নিজস্ব প্রতিবেদক :-

২৬ নভেম্বর থেকে বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় পর্ষদের আহ্বানে সারা দেশে একযোগে কর্মবিরতি থাকা স্বত্ত্বেও কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলায় আজ শনিবার হাম-রুবেলার টিকাদান কর্মসূচি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। স্থায়ী টিকাদান কেন্দ্র উজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান জেমস্ ও উপজেলা নির্বাহী অফিসার রফিকুল আলম।
উপজেলায় ৪৬ হাজার ৬৯৪ জনকে এই টিকা প্রদান করবেন কর্মরত স্বাস্থ্য সহকারী, স্বাস্থ্য পরিদর্শক ও ফ্যামিলি প্ল্যানিং এর সদস্যবৃন্দ। কার্যক্রম চলবে আজ ১২ ডিসেম্বর শনিবার থেকে ২৪ জানুয়ারি পর্যন্ত।
উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মর্কর্তা বুলবুল আহমদ জানান, আমরা সরকারি স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরির্দশক, স্বাস্থ্য সহকারী ও ফ্যামিলি প্ল্যানিং এর মাঠ পর্যায়ের কর্মীদের নিয়ে হাম-রুবেলার টিকাদান কর্মসূচি আনুষ্ঠানিকভাবে শুরু করেছি। আশা করছি হাম-রুবেলা টিকাদান কর্মসূচি সফলভাবে শেষ করতে পারব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!